২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রোহিতের সেঞ্চুরি, রাহানের হাফসেঞ্চুরি

বিপদ সামাল দিলেন রোহিত-রাহানে জুটি - ক্রিকইনফো

দেড় শ' রানের পার্টনারশিপ গড়লেন ভারতের রোহিত শর্মা ও আজিঙ্কে রাহানে জুটি। এর সাথে ব্যক্তিগত ঝুলিটিও ভরেছেন। ওপেনার রোহিত করেছেন সেঞ্চুরি আর রাহানে হাফসেঞ্চুরি। দলের সংগ্রহ এখন দুই শ' তিন উইকেটে।

এটি টেস্টে রোহিতের ষষ্ঠ শতক। ১৩০ বলে সেঞ্চুরি করেছেন তিনি। হাঁকিয়েছেন ১৩ বাউন্ডারি ও চার ছক্কা।

অপরদিকে রাহানে ২১তম টেস্ট অর্ধশতকটি তুলে নিয়েছেন আজ। ৭০ বলে ৫০ করেছেন। আটটি বাউন্ডারি ও একটি ছক্কা মেরেছেন।

এখন রোহিত ব্যাট করছেন ১০৭ রান নিয়ে আর রাহানে ৭০।

এর আগে সকালে সিরিজের শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামে ভারত। দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এর আগে দুটি টেস্টে বিশাল ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারত।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল