১৭ নভেম্বর ২০১৯

রোহিতের সেঞ্চুরি, রাহানের হাফসেঞ্চুরি

বিপদ সামাল দিলেন রোহিত-রাহানে জুটি - ক্রিকইনফো

দেড় শ' রানের পার্টনারশিপ গড়লেন ভারতের রোহিত শর্মা ও আজিঙ্কে রাহানে জুটি। এর সাথে ব্যক্তিগত ঝুলিটিও ভরেছেন। ওপেনার রোহিত করেছেন সেঞ্চুরি আর রাহানে হাফসেঞ্চুরি। দলের সংগ্রহ এখন দুই শ' তিন উইকেটে।

এটি টেস্টে রোহিতের ষষ্ঠ শতক। ১৩০ বলে সেঞ্চুরি করেছেন তিনি। হাঁকিয়েছেন ১৩ বাউন্ডারি ও চার ছক্কা।

অপরদিকে রাহানে ২১তম টেস্ট অর্ধশতকটি তুলে নিয়েছেন আজ। ৭০ বলে ৫০ করেছেন। আটটি বাউন্ডারি ও একটি ছক্কা মেরেছেন।

এখন রোহিত ব্যাট করছেন ১০৭ রান নিয়ে আর রাহানে ৭০।

এর আগে সকালে সিরিজের শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামে ভারত। দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এর আগে দুটি টেস্টে বিশাল ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারত।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল