২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তাসকিনের কী অবস্থা জানতে চাইলেন সৌরভ গাঙ্গুলি

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ দলের স্পিডস্টার তাসকিন আহমেদ কোথায় জানতে চাইলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি।

ইনজুরির কারণে জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে রয়েছেন দেশের দ্রুতগতির অন্যতম পেসার তাসকিন আহমেদ। তার বর্তমান পরিস্থিতি কি জানতে চেয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ ।

বৃহস্পতিবার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় ভারতের অন্যতম সফল অধিনায়ক বলেন, ‘আচ্ছা তোমাদের ওই ছেলেটা কোথায়। ওই যে ডান হাতে জোরে বল করে। হ্যাঁ হ্যাঁ তাসকিন। চোট থেকে সুস্থ হয়ে ফিরেছে তো নাকি!’

বিসিসিআই সভাপতির চেয়ার অলঙ্কিত করতে যাওয়া সাবেক এ তারকা ক্রিকেটার বাংলাদেশ দল নিয়ে বলেন, ‘বাংলাদেশ ক্রিকেটে খুব ভালোভাবেই এগিয়ে যাচ্ছে। তবে বোলিং আক্রমণটাকে ঠিক করতে হবে। বিশ্বকাপে ওটাই বাংলাদেশকে ডুবিয়েছে।’

প্রসঙ্গত, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম আসরে চট্টগ্রামের হয়ে কয়েকটি ম্যাচে বোলিং করে আলোচনায় চলে আসেন তাসকিন আহমেদ। ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পান তাসকিন।

দেশের দ্রুত গতির এ পেসার জাতীয় দলে অভিষেকের পর আলোড়ন তৈরি করেন। কিন্তু একের পর এক ইনজুরির কারণে জাতীয় দলে থিতু হতে পারছেন না।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি মিলে ৫৬ ম্যাচে ৬৪ উইকেট শিকার করা তাসকিন বিশ্বকাপের ঠিক আগে নিউজিল্যান্ড সফরের দলে ফিরলেও চোটের কারণে বাদ পড়েন। যে কারণে ইংল্যান্ড বিশ্বকাপ দলে তাকে বিবেচনা করা হয়নি।

সূত্র : ডেইলি সান


আরো সংবাদ



premium cement