১৭ নভেম্বর ২০১৯

দলে ফেরার পরদিন সৌম্যর ‘শূন্য’

সৌম্য সরকার - ছবি : সংগৃহীত

ফর্মহীনতায় দল থেকে বাদ পড়েছেন, আবার দলে সুযোগ পেয়েছেন ফর্মে না ফিরেই। বৃহস্পতিবার জাতীয় দলে ফেরার সুখবর পাওয়ার পরদিনই সৌম্য সরকার শুক্রবার আউট হয়েছেন  ‘শূন্য’ রানে। সবমিলিয়ে শনির দশা যেন ভর করেছে এই ড্যাশিং ওপেনারের ওপর।

জাতীয় ক্রিকেট লিগে খুলনা বিভাগের দলটি সবচেয়ে তারকাখচিত। এই দলের ১১ জনের সবাই খেলেছেন আন্তর্জাতিক ক্রিকেট। অন্তত নয়জন আছেন বর্তমান জাতীয় দলের আশপাশেই। ফলে তারকাবহুল এ দলের প্রতি সবার প্রত্যাশাটাও বেশি। কিন্তু দলের ওপেনার সৌম্য সেটি আর পূরণ করতে পারলেন কই?

ম্যাচের প্রথমদিন মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমানদের দারুণ বোলিংয়ে লিগের আরেক শক্তিশালী দল রাজশাহী বিভাগকে ২৬১ রানে বেঁধে ফেলেছিল খুলনা বিভাগ। কিন্তু দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে শুরুটা একদমই ভালো করতে পারেনি তারা।

উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়কে নিয়ে ইনিংস সূচনা করতে নেমে তৃতীয় ওভারেই সাজঘরে ফিরে যান সৌম্য। শফিউল ইসলামের বোলিংয়ে ধরা পড়েন জুনায়েদ সিদ্দিকীর আগে। আউট হওয়ার আগে কোনো রানই করতে পারেননি ভারত সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পাওয়া সৌম্য।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল