২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দুই দিন ছুটি বাড়লো সাকিবের

সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

অলরাউন্ডার সাকিব আল হাসানের ছুটির মেয়াদ আরো দুই দিন বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চলমান ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ (সিপিএল) ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে খেলার জন্য তার এ ছুটির মেয়াদ বাড়ানো হয়েছে।

শুক্রবার ত্রিনিদাদে অনুষ্ঠিত দ্বিতীয় কোয়ালিফাইয়ার ম্যাচে সাকিব ব্যাটে বলে নৈপুণ্য প্রদর্শনে ব্যর্থ হলেও সিপিএলের সপ্তম এই আসরে ত্রিনবাগো নাইট রাউডার্সকে ১২ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে তার দল বার্বাডোস ট্রাইডেন্টস।

ম্যাচে সাকিব ১২ বলে ১৮ রান সংগ্রহ করলেও বল হাতে ২৭ রান দিয়ে কোন উইকেট পাননি। তবে তার দুর্বল পারফর্মেন্সের পরও দলটি জয়ী হয়ে ফাইনাল নিশ্চিত করে।  রোববার একই ভেন্যুতে ফাইনালে গায়ানা আমাজেনের মোকাবেলা করবে সাকিবের দল।

শনিবার বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘সাকিবের ছুটির মেয়াদ গতকাল শুক্রবার শেষ হয়ে গেছে। কিন্তু তার দল টুর্নামেন্টের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় গতকাল তিনি আমাকে ফোন করেছিলেন। এর প্রেক্ষিতে আমরা তার ছুটির মেয়াদ আরো দুই দিন বাড়িয়ে দিয়েছি। চলতি মাসের ১৩ বা ১৪ তারিখ দেশে ফিরবেন সাকিব।’

আকরাম আরো বলেন, দেশে ফেরার পর বিশ্রাম দিতে হবে দলের এই সেরা অল রাউন্ডারকে। ফলে চলমান ন্যাশনাল লীগে (এনসিএল) তিনি নাও খেলতে পারেন। তিনি বলেন, ‘জিম্বাবুয়ে ও আফগানিস্তানের সঙ্গে সিরিজ শেষ করেই সিপিএল খেলতে চলে গেছেন সাকিব। যে কারণে তার বিশ্রামের প্রয়োজন। তবে তার এনসিএলে খেলা বা না খেলার বিষয়টি নির্ভর করছে কোচের উপর। আমরা কোচের নির্দেশনা অনুসরণ করছি।’

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement