২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

'রিহার্সেল ম্যাচে' পাস, এবার ফাইনাল

বাংলাদেশকে ফাইনালে উঠানোর নায়ক মাহমুদুল্লাহ রিয়াদ - সংগৃহীত

'রিহার্সেল'টা তো আগেই হয়ে গেছে। এবার মূল খেলার পালা। ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আগামীকাল মঙ্গলবার আফগানিস্তানের সাথে লড়াইয়ে নামবে বাংলাদেশ। সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হবে।

এর আগে সিরিজের দুটি ম্যাচের প্রথমটিতে জিতে আফগানিস্তান। কঠোর সমালোচনার মুখে পড়ে টাইগাররা। তবে জিম্বাবুয়ের সাথে দুটি ম্যাচে জয়ের পরই ফাইনাল নিশ্চিত হয় বাংলাদেশের।

অন্যদিকে জিম্বাবুয়ে ও বাংলাদেশের বিপক্ষে একটি করে ম্যাচ জিতে ফাইনালের টিকেট পায় আফগানরা। ফাইনালের আগে একটি ম্যাচই ছিল, সেটি ছিল বাংলাদেশ ও আফগানিস্তানের। সেটিকেই 'রিহার্সেল' ম্যাচ হিসেবে ধরা হয়েছিল।

আফগানদের বিপক্ষে প্রথম ম্যাচে হারের পরই স্কোয়াড নতুন করে সাজায় বাংলাদেশ। তাতে কাজ হয়। ৪ উইকেটে জিতে বাংলাদেশ। এই জয়ে উজ্জীবিত হয়েই কাল মাঠে নামবে টাইগাররা। 'রিহার্সেল ম্যাচে'র মতো ফাইনাল ম্যাচেও জিতবে বাংলাদেশ আশা ক্রিকেটপ্রেমীদের।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল