২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আফগান ঝড়ের পর স্বস্তি বয়ে আনলেন আফিফ

- ছবি : সংগৃহীত

আফগান ঝড়ের পর স্বস্তি বয়ে আনলেন আফিফ হোসেন ধ্রুব। মাত্র ৯.৩ ওভারে ছক্কা-চারের বৃষ্টি ঝরিয়ে ৭৫ রান তোলেন দুই আফগান ওপেনার হযরতউল্লাহ জাজাই ও রহমানুল্লাহ গুরবাজ। নিজের প্রথম ওভারের তৃতীয় বলে জাজাইকে ৪৭ ও এবং পঞ্ম বলে আসগর আফগানকে শূন্য রানে ফিরিয়ে বাংলাদেশ দলে স্বস্তি বয়ে আনলেন আফিফ।

২৯ রান করে গুরবাজ সাজঘরে ফেরেন মোস্তফিজের শিকার হয়ে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আফগানদের সংগ্রহ ১২ ওভারে ৩ উইকেট হারিয়ে ৮৭ রান।

ত্রিদেশীয় ‍টি-টোয়েন্টি সিরিজের প্রথম পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-আফগানিস্তান। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

শনিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হয়।

এর আগে দুই দলই তিনটি করে ম্যাচ খেলেছে। দু’দলই ২টি করে ম্যাচ জয় পায় এবং একটি করে ম্যাচ হারে। সিরিজে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ মুখোমুখি হয়েছে একবার। সে ম্যাচটি আফগানিস্তান জিতে টাইগারদের বিপক্ষে।

দুই দলই ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে। শনিবার শেষ ম্যাচটি ফাইনালের জন্য নিজেদের আত্মবিশ্বাসী করে তোলা।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল