২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বাংলাদেশ থেকে অবসর নেয়া গর্বের : মাসাকাদজা

হ্যামিল্টন মাসাকাদজা। - ছবি : সংগৃহিত

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে তিন ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি জিম্বাবুয়ে। শুক্রবার আফগানিস্তানের বিপক্ষে নামছে তারা। আগেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হওয়ায় এটি নিয়মরক্ষার ম্যাচ হলেও জিততে চান জিম্বাবুইয়ানরা।

নেপথ্যে উদ্দেশ্যও আছে। এ ম্যাচ খেলেই দীর্ঘ প্রায় দেড় যুগের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানবেন হ্যামিল্টন মাসাকাদজা। জিতে তাকে জয় উপহার দিতে চান তারা।

তবে সেসব নিয়ে ভাবছেন না মাসাকাদজা। ভালোভাবে বিদায় নিতে পারাটাই তার কাছে মুখ্য। অধিকন্তু বাংলাদেশ থেকে অবসর নেয়া গর্বের বলেও জানান তিনি।

জিম্বাবুয়ে অধিনায়ক বলেন, আমি লম্বা সময় ধরে অবসর নিয়ে ভেবেছি। অনেক দিন ধরে ক্রিকেট খেলছি। ক্যারিয়ারের এ পর্যায়ে আসার পর মনের কোণে একটি ভাবনা সবসময়ই থাকে, সেটি হলো আর কতদিন খেলব, কখন বিদায় নেব। বয়স ৩৬ হয়ে গেছে।

তিনি বলেন, কিছু দিন ধরে এ নিয়ে গুরুত্বসহকারে ভেবেছি। শেষ পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। সর্বোপরি বাংলাদেশ থেকে অবসর নিতে পারাটা অবশ্যই গর্বের বিষয়।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল