২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ব্র্যাথওয়েট ‘শো’ দেখলো ক্রিকেট

- ছবি : সংগৃহীত

সেন্ট কিটসের ওয়ার্নার পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে মুখোমুখি ছিল স্বাগতিক সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস এবং ত্রিনবাগো নাইটরাইডার্স। সুপার ওভারে ১৩ রানে সেন্ট কিটসের কাছে হেরে গেছে ত্রিনবাগো এবং এটাই এবার তাদের প্রথম পরাজয়।

টস জিতে ত্রিনবাগো নাইট রাইডার্সকে ব্যাট করতে পাঠায় সেন্ট কিটস অ্যান্ড নেভিসের অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট। ব্যাট করতে নেমে লেন্ডল সিমন্সের ব্যাটে ৪ উইকেট হারিয়ে ২১৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে ত্রিনবাগো। ৪৫ বলে ৯০ রানের টর্নেডো ইনিংস খেলেন তিনি। ৯টি বাউন্ডারির সঙ্গে ৬টি ছক্কা মারেন সিমন্স।

এছাড়া ২৮ রান করেন কলিন মুনরো, ড্যারেন ব্র্যাভো ১২ বলে অপরাজিত ২৪, জিমি নিশাম ১৩ বলে অপরাজিত ২২ রান করেন। জবাব দিতে নেমে শুরুতে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস কিছুটা বিপদে পড়লেও মিডল অর্ডারে কার্লোস ব্র্যাথওয়েট মাত্র ৩০ বলে ৬৪ রান করে নিজের দলকে সমতায় নিয়ে আসেন। কিন্তু ম্যাচ শেষ করতে পারেননি। সেন্ট কিটস ৭ উইকেটে ২১৬ রানে থেমে যায়।

ফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। সেখানেও বাজিমাত করেন কার্লোস ব্র্যাথওয়েট। প্রথমে ব্যাট করতে নেমে সেন্ট কিটস করে ১৮ রান। এর মধ্যে ১৭ রানই করেন ব্র্যাথওয়েট। জবাব দিতে নেমে ত্রিনবাগো নাইট রাইডার্স করে ১ উইকেট হারিয়ে করে মাত্র ৫ রান। ওই ওভার বল করেন ব্র্যাথওয়েট নিজে এবং দলকে এনে দেন দুর্দান্ত এক জয়।

এই জয়ে প্লে অফের দৌড়ে দলকে টিকিয়ে রাখলেন সেন্ট কিটস অ্যান্ড নেভিসের অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ৬। রয়েছে তৃতীয় স্থানে। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স রয়েছে শীর্ষে। ৫ ম্যাচে ত্রিনবাগো নাইট রাইডার্স ৮ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে।


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল