১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সৌম্য-মিরাজ জুটির জায়গা হল ‘এ’ দলে

- ছবি : সংগৃহীত

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ খেলে জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকারের জায়গা হয়েছে ‘এ’ দলে। তার সঙ্গী হয়েছেন ছোট ফরম্যাটের দলে আগেই জায়গা হারানো মেহেদী হাসান মিরাজও।

দুটি চার দিনের ম্যাচ ও তিন ওয়ানডের সিরিজ খেলতে বুধবার শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল। মঙ্গলবার সেজন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। মুমিনুল হককে অধিনায়ক করে শক্তিশালী স্কোয়াডই গড়েছেন নির্বাচকরা।

ত্রিদেশীয় সিরিজের আগামী দুই ম্যাচের দলে থাকা নাজমুল হোসেন শান্তও আছেন লঙ্কা সফরের স্কোয়াডে। তিনি যোগ দেবেন জাতীয় দল পর্ব শেষ করেই।

আগামী ২৩ থেকে ২৬ সেপ্টেম্বর কাতুনায়েকে শুরু হবে প্রথম চার দিনের ম্যাচটি। গলে দ্বিতীয় ম্যাচ ৩০ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর। ৭ ও ৯ অক্টোবর হাম্বানটোটায় ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচ। তৃতীয় ও শেষ ওয়ানডেটি ১২ অক্টোবর, কলম্বোর প্রেমাদাসায়।

বাংলাদেশ ‘এ’ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন, সানজামুল ইসলাম, রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ।


আরো সংবাদ



premium cement
টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল