২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রথম বলেই স্ট্যাম্প ওড়ালেন সাইফউদ্দিন

মোহাম্মদ সাইফউদ্দিন। - ছবি : সংগৃহীত

প্রথম বলেই স্ট্যাম্প ওড়ালেন মোহাম্মদ সাইফউদ্দিন। ইনিংসের প্রথম ওভার করতে এসে প্রথম বলেই আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজের অফ স্ট্যাম্পে আঘাত হানেন সাইফ।

দ্বিতীয় ওভার করতে ্এসে নিজের দ্বিতীয় বলে হযরতউল্লাহ জাজাইকে ১ রানে ফেরান সাকিব আল হাসান।

এ রিপোর্ট লিখা পর্যন্ত আফগানিস্তানের সংগ্রহ ২ ওভারে ২ উইকেট হারিয়ে ১০ রান।

ত্রিদেশীয় ‍টি-টোয়েন্টি সিরিজের নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান।

মিরপুর শেরে বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচটি শুরু হয়।

এর আগে দুই দলই তাদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেয়েছে। রানরেটে এগিয়ে থাকায় তিন দলের মধ্যে পয়েন্ট তালিকার এক নাম্বারে আছে আফগানিস্তান। বাংলাদেশ দুই আর জিম্বাবুয়ে তিন। এই ম্যাচে উভয়ের লক্ষ্য- জয় নিয়ে টুর্নামেন্টে এগিয়ে যাওয়া।

বাংলাদেশ স্কোয়াড:
লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধি.), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।


আরো সংবাদ



premium cement
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার

সকল