০৭ ডিসেম্বর ২০১৯

ইংলিশ ময়দানে চলছে অজি আধিপত্য

অ্যাশেজ এবারও থাকছে অস্ট্রেলিয়ায়। তা চতুর্থ টেস্টে ইংল্যান্ড হারের পরই নিশ্চিত হয়ে গেছে। এখন শুধু শেষ টেস্ট জিতে সমতায় ফেরার মিশনে নামে ইংলিশরা।

কিন্তু শেষ টেস্টের প্রথম দিনই আগের টেস্টগুলোর দৃশ্যে ধরা দিয়েছে ইংল্যান্ড।। এই রিপোর্ট লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ৮ উইকেটে ২৪২  রান। জস বাটলার ৪৩ ও জ্যাক লিচ ৭ রান ব্যাট করছেন।

টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমেছে ইংল্যান্ড। উদ্বোধনী জুটিতে ২৭ রান ওঠতেই ওপেনার জো ডেনলিকে (১৫) হারিয়ে বসে ইংল্যান্ড। তবে আরেক ওপেনার ররি বার্নস আর ওয়ান ডাউনে নামা জো রুট বেশ দেখেশুনেই খেলতে থাকেন।

বার্নস হাফসেঞ্চুরির দোরগোড়ায় চলে এসেছিলেন, কিন্তু তাকে ফিরতে হয় ৪৭ রানে। রুট হাফসেঞ্চুরি তুলে নিতে ভুল করেননি। তবে তিনিও ৫৭ রানের বেশি আগাতে পারেননি।

উইকেটে সেট হয়ে বোকার মতো আউট হয়েছেন বেন স্টোকস আর জনি বেয়ারস্টো। স্টোকস ২০ আর বেয়ারস্টো ২২ রান করে সাজঘরের পথ ধরেন। স্যাম কুরান ৭ , ক্রিস ওকস ২ ও জোফরা আর্চার ৯ রানে আউট হলে বড় লক্ষ্যের আশা অনেকটাই ক্ষীণ হয়ে যায় ইংলিশদের।

অস্ট্রেলিয় বোলারদের মধ্যে মিচেল মার্শ ৪টি, জস হেজেলউড ও পেট কামিন্স ২টি করে উইকেট শিকার করেন।


আরো সংবাদ

খালেদা জিয়ার জামিন হলে তারা কী ঘটাবেন তা অনুমেয় : তথ্যমন্ত্রী ৩ দিন অনশনের পর স্বামীর বাড়িতে স্থান পেলেন ১ম স্ত্রী সপ্তম স্বর্ণ পদক এনে দিলেন ফাতেমা নয়া দিগন্তের চুয়াডঙ্গা জেলার সাবেক সংবাদদাতার মায়ের ইন্তেকাল হরিণছানার গুঁতোয় কাবু চিতা! শেষ হাসি কার? (ভিডিও) মেয়েরা ডাক্তার হবে, তাই ১২ কিমি দূরের স্কুলে রোজ নিয়ে যান বাবা মাবিয়ার পর ভারোত্তোলনে স্বর্ণ জিতলেন জিয়ারুল শিবগঞ্জে ৩‘শ বেকার মহিলাকে সেলাই প্রশিক্ষণ অটো ভাড়া দিতে টাকা নয় পেঁয়াজ! দেখে নিন ভাইরাল ভিডিও মৃত্যুর আগেই বীরঙ্গনার স্বীকৃতি চান নুরজাহান বেগম মুক্তিযোদ্ধাদের নির্ভুল তালিকা চায় আ’লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটি

সকল




Paykwik Paykasa
Paykwik