film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

ধোনির অবসরের ঘোষণা আসতে পারে আজ

-

বৃহস্পতিবারই কি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেবেন মহেন্দ্র সিং ধোনি? এমন জল্পনা-কল্পনা চলছে ভারতের ক্রিকেট অঙ্গনে।

টাইমস অব ইন্ডিয়া গ্রুপের বাংলা সংবাদ মাধ্যম ‘এই সময়’ জানিয়েছে, জল্পনার পিছনে দুটি কারণ- আজ সন্ধ্যা ৭টায় সাংবাদিক সম্মেলন ডেকেছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। এমনই খবর শোনা যাচ্ছে বিভিন্ন মহলে। দ্বিতীয়ত, অধিনায়ক বিরাট কোহলির একটি টুইট। ধোনির প্রশংসা করে হঠাৎই একটি টুইট করেছেন বিরাট। যা এই গুঞ্জনকে আরো জোড়ালো করেছে।

বিশ্বকাপের পর বোর্ডের থেকে দু’মাসের ছুটি নিয়ে সেনাবাহিনীতে যোগ দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় সেনাবাহিনীর সম্মানসূচক লেফট্যানেন্ট কর্নেল ধোনি দুই মাস সেনাদের সাথে ডিউটি করেছেন কাশ্মির উপত্যকায়। যে কারণে ছিলেন না ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে।

তবে আপাতত ধোনিকে ছাড়াই টিম গড়ার পথে হাঁটছেন নির্বাচকরা। ওয়েস্ট ইন্ডিজ সফরের পর ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও ধোনি দলে থাকবেন কিনা, তা নিয়ে জল্পনার শেষ নেই। প্রসঙ্গত, বিশ্বকাপের পরই প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন নির্বাচক প্রধান প্রসাদ। বিশ্বকাপের মঞ্চ থেকেই ধোনির বিদায়ের গুঞ্জনও ছিলো, কিন্তু ধোনি পিছিয়ে দেন অবসর পরিকল্পনা।

এর মধ্যেই অবসরের গুঞ্জনকে আরো জোড়ালো করেছে ধোনির ডাকা সাংবাদিক সম্মেলনের খবর। যদিও সংবাদ সম্মেলনের বিষয়টিও নিশ্চিত হওয়া যায়নি কোন ঘনিষ্ঠজনের মাধ্যমে।

কোহলির টুইট

 

এছাড়াও অধিনায়ক বিরাট কোহলির একটি টুইটও সেই ইঙ্গিত দিচ্ছে। ২০১৬ টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার ১০ পর্বে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচের একটি ছবি পোস্ট করেছেন বিরাট কোহলি। সেই সাথে লিখেছেন, ‘এই ম্যাচ কখনই ভুলতে পারব না। বিশেষ রাত ছিল। ফিটনেস টেস্টের মতোই দৌড় করিয়েছিলেন উনি আমাকে (ধোনি)।’

প্রসঙ্গত, সেদিন অজিদের করা ১৬১ রানের টার্গেট তাড়া করতে নেমে ৪৫ রানের পার্টনারশিপ গড়েছিলেন যুবরাজ সিং ও বিরাট কোহলি। তবে যুবরাজের আউটের পর ধোনি-কোহলি জুটিই ম্যাচ বের করে নেয়। বিশ্ব ক্রিকেটে ‘বেস্ট রানিং বিটুইন দ্য উইকেটস’-এর জন্য বিখ্যাত ধোনি প্রায় প্রতি বলেই সিঙ্গলস কিংবা ডাবলস নিয়েছিলেন। যার জেরে বেশি দৌড়তে হয়েছিল কোহলিকেও। সেই প্রসঙ্গ উল্লেখ করেই কোহলির এই টুইট। কিন্তু আজ কেন এটি মনে পড়লো কোহলির!


আরো সংবাদ

খালেদা জিয়ার মুক্তি নিয়ে রাজনীতি চায় না বিএনপি ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা

সকল