১৬ সেপ্টেম্বর ২০১৯

সেঞ্চুরি করেও হারতে হলো গেইলদের

সেঞ্চুরির পর গেইলের খুশি ম্লান হয়ে গেছে ম্যাচ শেষে - ছবি : ক্রিকইনফো

টি-টোয়েন্টি ক্যারিয়ারের ২২তম সেঞ্চুরি করলেন ক্রিস গেইল। ৬২ বলে ১১৬ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে এনে দিলেন বিশাল সংগ্রহ। কিন্তু সেটিও যথেষ্ট হতে পারেনি জয়ের জন্য। তাই সেঞ্চুরি করে হারের কষ্ট নিয়ে মাঠ ছাড়তে হলে ক্যারিবীয় দানবকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মঙ্গলবার জ্যামাইকা তালাওয়াশ বনাম সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের খেলায় আগে ব্যাট করে ক্রিস গেইলের দল জ্যামাইকা তোলে ৪ উইকেটে ২৪১ রান। ইনিংস ওপেন করতে নেমে এক প্রান্তে ব্যাট হাতে ঝড় তোলেন গেইল। ৬২ বলে ১০ ছক্কা আর ৭টি চারে দারুণ এক ইনিংস খেলেন। তবে দলের স্কোর বড় করতে ভুমিকা রেখেছেন তিন নম্বরে নামা শ্যাডউইক ওয়ালটন। তিনি বরং গেইলের চেয়েও বেশি আগ্রাসী ছিলেন। ওয়ালটন ৩৬ বলে ৭৩ রানের ইনিংস খেলেছেন।

তবে ২৪১ রানের পাহাড় সেন্ট কিটস এন্ড নেভিস টপকে গেছে টপ অর্ডারের সম্মিলিত প্রচেষ্টায়। বিশেষ করে ওপেনার এভিন লুইস রীতিমতো টর্নেডো বইয়ে দিয়েছেন মাঠে। ‍দুই ওপেনারের হাফ সেঞ্চুরিই মূলত দলটিকে জয়ের পথে চলতে সাহায্য করেছে। ডেভন থমাস ৪০ বলে ৭১ ও এভিল লুইসের মাত্র ১৮ বলে ৫৩ রানের ইনিংস দিশেহারা করে দেয় জ্যামাইকার বোলারদের।

এরপর লরি ইভান্স(৪১), ফ্যাবিয়ান অ্যালেন(৩৭) ও সামরাহ ব্রুকস(২৭) বাকি কাজটুকু শেষ করেন।


আরো সংবাদ

এরশাদের আসনে জাপাকে সমর্থন দিয়ে আ’লীগ প্রার্থী রাজুর প্রার্থীতা প্রত্যাহার জাতীয় পার্টিতে কোনো বিভেদ নেই : জিএম কাদের অস্থির মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? হত্যা মামলার এজাহার পাল্টে দেয়ার অভিযোগে ওসির বিরুদ্ধে তদন্তের নির্দেশ গণতন্ত্র ফিরিয়ে আনতে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : জিএম সিরাজ দুর্নীতি এখন রাষ্ট্র প্রশাসনের স্বাভাবিক নিয়মে পরিণত হয়েছে : ওয়ার্কার্স পার্টি  ‘পিএসসি- ২০১৯’ দেশের স্বার্থবিরোধী : জাতীয় কমিটি মেট্রোরেলের নিরাপত্তায় বিশেষ পুলিশ ইউনিট গঠনে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ চ্যাম্পিয়ন খেলোয়াড় কখনোই বাতিল করা যায় না : রিকি পন্টিং এখন আবার অঘোষিত বাকশাল তৈরি হয়ে গেছে : আ স ম রব ঢাবি সিনেট থেকে শোভনের পদত্যাগ

সকল