১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সেঞ্চুরি করেও হারতে হলো গেইলদের

সেঞ্চুরির পর গেইলের খুশি ম্লান হয়ে গেছে ম্যাচ শেষে - ছবি : ক্রিকইনফো

টি-টোয়েন্টি ক্যারিয়ারের ২২তম সেঞ্চুরি করলেন ক্রিস গেইল। ৬২ বলে ১১৬ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে এনে দিলেন বিশাল সংগ্রহ। কিন্তু সেটিও যথেষ্ট হতে পারেনি জয়ের জন্য। তাই সেঞ্চুরি করে হারের কষ্ট নিয়ে মাঠ ছাড়তে হলে ক্যারিবীয় দানবকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মঙ্গলবার জ্যামাইকা তালাওয়াশ বনাম সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের খেলায় আগে ব্যাট করে ক্রিস গেইলের দল জ্যামাইকা তোলে ৪ উইকেটে ২৪১ রান। ইনিংস ওপেন করতে নেমে এক প্রান্তে ব্যাট হাতে ঝড় তোলেন গেইল। ৬২ বলে ১০ ছক্কা আর ৭টি চারে দারুণ এক ইনিংস খেলেন। তবে দলের স্কোর বড় করতে ভুমিকা রেখেছেন তিন নম্বরে নামা শ্যাডউইক ওয়ালটন। তিনি বরং গেইলের চেয়েও বেশি আগ্রাসী ছিলেন। ওয়ালটন ৩৬ বলে ৭৩ রানের ইনিংস খেলেছেন।

তবে ২৪১ রানের পাহাড় সেন্ট কিটস এন্ড নেভিস টপকে গেছে টপ অর্ডারের সম্মিলিত প্রচেষ্টায়। বিশেষ করে ওপেনার এভিন লুইস রীতিমতো টর্নেডো বইয়ে দিয়েছেন মাঠে। ‍দুই ওপেনারের হাফ সেঞ্চুরিই মূলত দলটিকে জয়ের পথে চলতে সাহায্য করেছে। ডেভন থমাস ৪০ বলে ৭১ ও এভিল লুইসের মাত্র ১৮ বলে ৫৩ রানের ইনিংস দিশেহারা করে দেয় জ্যামাইকার বোলারদের।

এরপর লরি ইভান্স(৪১), ফ্যাবিয়ান অ্যালেন(৩৭) ও সামরাহ ব্রুকস(২৭) বাকি কাজটুকু শেষ করেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল