film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

আইপিএলে না খেলানোর ভয় দেখিয়েছে ভারত!

আইপিএলে না খেলানোর ভয় দেখিয়েছে ভারত! - ছবি : সংগৃহীত

শ্রীলংকার ১০ ক্রিকেটারের পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্তকে ভারতীয় ষড়যন্ত্র মনে করছে পাকিস্তান। আসন্ন সফরে শ্রীলংকার শীর্ষ দশ খেলোয়াড় পাকিস্তান না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এরপরই পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ হোসেন বলেন, শ্রীলংকার খেলোয়াড়দের হুমকি দিয়েছে ভারত। মন্ত্রীর দাবি- পাকিস্তান সফরে গেলে আইপিএল চুক্তি বাতিল করা হবে বলে ভারত ‘শ্রীলংকান খেলোয়াড়দের হুমকি’ দিয়েছে।

এক টুইটে চৌধুরি বলেন, ‘বিষয়টি সম্পর্কে ক্রিকেট ধারাভাষ্যকাররা আমাকে জানিয়েছে, ভারত শ্রীলংকার খেলোয়াড়দের হুমকি দিয়েছে। পাকিস্তান সফরে অস্বীকৃতি না জানালে আইপিএল তেকে বাদ দেয়া হবে। এটা খুবই নীচু মানসিকতা, উগ্র জাতীয়তাবাদ। ক্রীড়াঙ্গনে আমরা এমন ঘটনার নিন্দা জানাই। ভারত খুব নীচু মানসিকতার পরিচয় দিয়েছে।’
শ্রীলংকান ক্রিকেট বোর্ডের নিরাপত্তা বিষয়ক একটি ব্রিফিং শেষে দেশটির শীর্ষ দশ খেলোয়াড় টি-২০ অধিনায়ক লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরাঙ্গা লাকমল, দিমুথ করুনারতেœ, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা এবং নিরোশান ডিকবেলা ২৭ সেপ্টেম্বর শুরু হওয়া পাকিস্তান সফর শেষে নিজেদের নাম প্রত্যাহার করেছেন।

আসন্ন সফরে তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলার কথা ছিল শ্রীলংকা ক্রিকেট দলের।
সূত্র : এএফপি


আরো সংবাদ