২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাকিস্তান সফরে যাবে না শ্রীলঙ্কার ১০ ক্রিকেটার

পাকিস্তান সফরে যাবে না শ্রীলঙ্কার ১০ ক্রিকেটার - ছবি : সংগৃহীত

চলতি মাসে নিজেদের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ আয়োজন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন শ্রীলঙ্কার দশ ক্রিকেটার।
ইাম প্রত্যাহার করা ক্রিকেটাররা হলেন- লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরাঙ্গা লাকমল, দিমুথ করুনারত্নে, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা এবং নিরোশান ডিকবেলা।
শ্রীলংকার বোর্ডের সাথে আলোচনা করেই দেশের মাটিতে সিরিজ নিশ্চিত করেছিলো পিসিবি। কিন্তু দল ঘোষণার আগেই পাকিস্তানে খেলতে না যাবার কথা শ্রীলঙ্কা বোর্ডকে জানিয়ে দিয়েছে ঐ দশ ক্রিকেটার।

ফলে ‘এ’ বা ‘বি’ দলের খেলোয়াড়দের পাকিস্তানের পাঠাতে পারে শ্রীলঙ্কা বোর্ড। তাতেও যদি কাজ না হয়, তবে সিরিজটি বাতিলও হয়ে যেতে পারে। ফলে নিজেদের মাটিতে ক্রিকেট ফেরানোর প্রক্রিয়ায় আবারো বড় ধরনের ধাক্কা খাবে পিসিবি।

সূচি অনুযায়ী আগামী ২৭ সেপ্টেম্বর থেকে করাচিতে শুরু হবে পাকিস্তান-শ্রীলংকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে শেষে ৫ অক্টোবর থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে দু’দল।
সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল