২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

শামির গ্রেফতারি পরোয়ানায় স্থগিতাদেশ

- ছবি : সংগৃহিত

আদালতের রায়ে সাময়িক স্বস্তিতে মোহাম্মদ শামি। টিম ইন্ডিয়ার ফাস্ট বোলারের জামিন অযোগ্য় ধারায় গ্রেফতারের নির্দেশের ওপর অর্ন্তবর্তীকালীন স্থগিতাদেশ দিল আলিপুর আদালত। ফলে আপাতত শামিকে আদালতের কাছে আত্মসমর্পণ করতে হচ্ছে না।

গ্রেফতারি পরোয়ানা জারি হলেও শেষ পর্যন্ত তেমন কিছুর মুখোমুখি হচ্ছেন না ভারতীয় পেসার মোহাম্মদ শামি।

২০১৮ সালে স্ত্রী হাসিন জাহান স্বামী শামির বিরুদ্ধে নির্যাতনের মামলাটি করেছিলেন। স্ত্রীর অভিযোগ ছিল মামলার প্রেক্ষিতে আদালতে এখনও হাজির হননি শামি। সে কারণেই শর্ত সাপেক্ষে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দিয়েছিলেন আলিপুরের একটি আদালত। শামি তখন ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকায় এর প্রক্রিয়া আগানো যায়নি।

সামির আইনজীবী সালিম রহমান আলিপুর আদালতের স্থগিতাদেশের বিষয়টি জানিয়েছেন  সংবাদমাধ্যমকে। তিনি আরও জানিয়েছেন, ‘এই মামলার পরবর্তী শুনানি হবে ২ নভেম্বর।’

সামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহান নির্যাতনসহ বিবাহ-বহির্ভুত সম্পর্কের অভিযোগ করে আসছিলেন জনসম্মুখে। এমন অভিযোগের সর্বোচ্চ শাস্তি তিন বছরের জেল। শামি অবশ্য সব অভিযোগ অস্বীকার করে আসছেন। তিনি দাবি করছেন, ‘তাকে ফাঁসানো হয়েছে’।


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল