২০ সেপ্টেম্বর ২০১৯

শামির গ্রেফতারি পরোয়ানায় স্থগিতাদেশ

আদালতের রায়ে সাময়িক স্বস্তিতে মোহাম্মদ শামি। টিম ইন্ডিয়ার ফাস্ট বোলারের জামিন অযোগ্য় ধারায় গ্রেফতারের নির্দেশের ওপর অর্ন্তবর্তীকালীন স্থগিতাদেশ দিল আলিপুর আদালত। ফলে আপাতত শামিকে আদালতের কাছে আত্মসমর্পণ করতে হচ্ছে না।

গ্রেফতারি পরোয়ানা জারি হলেও শেষ পর্যন্ত তেমন কিছুর মুখোমুখি হচ্ছেন না ভারতীয় পেসার মোহাম্মদ শামি।

২০১৮ সালে স্ত্রী হাসিন জাহান স্বামী শামির বিরুদ্ধে নির্যাতনের মামলাটি করেছিলেন। স্ত্রীর অভিযোগ ছিল মামলার প্রেক্ষিতে আদালতে এখনও হাজির হননি শামি। সে কারণেই শর্ত সাপেক্ষে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দিয়েছিলেন আলিপুরের একটি আদালত। শামি তখন ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকায় এর প্রক্রিয়া আগানো যায়নি।

সামির আইনজীবী সালিম রহমান আলিপুর আদালতের স্থগিতাদেশের বিষয়টি জানিয়েছেন  সংবাদমাধ্যমকে। তিনি আরও জানিয়েছেন, ‘এই মামলার পরবর্তী শুনানি হবে ২ নভেম্বর।’

সামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহান নির্যাতনসহ বিবাহ-বহির্ভুত সম্পর্কের অভিযোগ করে আসছিলেন জনসম্মুখে। এমন অভিযোগের সর্বোচ্চ শাস্তি তিন বছরের জেল। শামি অবশ্য সব অভিযোগ অস্বীকার করে আসছেন। তিনি দাবি করছেন, ‘তাকে ফাঁসানো হয়েছে’।


আরো সংবাদ

জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবালো ছেলে শিবগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ দফতরির বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ২ সহোদর নিহত ফেসবুক ভেঙ্গে দেয়ার প্রস্তাব , ট্রাম্পকে যা বলেছেন জাকারবার্গ স্কুল শিক্ষকের ছয় স্ত্রী, সংখ্যা আরো বাড়াতে শালিকাকে প্রস্তাব দেয়ার অভিযোগ সালমান শাহ্‌র জন্য যা করতে চান শাকিব লুটপাট অনিয়ম অব্যবস্থাপনায় অস্থির পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো অনুমোদন ছাড়াই মুনাফা দেশে নিতে পারবে বিদেশী কোম্পানি রাজনীতি নেই তবুও অস্থিরতা অবরুদ্ধ কাশ্মিরের বাগানে পচছে আপেল ভিসির পদত্যাগের দাবি, আন্দোলনে কাঁপছে বশেমুরবিপ্রবি

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy