২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আফগানদের দ্বিতীয় উইকেটও তাইজুলের

তাইজুল ইসলাম - সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে সফরকারীদের প্রথম উইকেট শিকারের পর দ্বিতীয় উইকেটও নিজের দখলে নিয়েছেন স্পিনার তাইজুল ইসলাম। মাহমুদউল্লাহর ক্যাচে পরিণত করে সফরকারী দলের ওপেনার ইব্রাহিম জাদরানকে প্যাভিলিয়নে ফেরত পাঠান তাইজুল। ৬৯ বলে ২১ রান করে আউট হন ইব্রাহিম।

এর আগে আফগানদের বিপক্ষে নিজের সপ্তম ওভারে আফগান ওপেনার ইহসানউল্লাহকে (১০) বোল্ড করে সাঁজঘরে পাঠান স্পিনার তাইজুল ইসলাম। ১৯ রানে আফগানিস্তানের প্রথম উইকেটে পতন হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত সফরকারী আফগানিস্তানের সংগ্রহ ২৯ ওভারে ২ উইকেটে ৬৩ রান।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় সফরকারীরা। এই দলে কোনও পেসার রাখেনি বাংলাদেশ। তাইজুল ইসলাম, সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজের স্পিন বেশ দেখেশুনে খেলতে থাকেন দুই আফগান ওপেনার ইহসানউল্লাহ ও ইব্রাহিম জাদরান।

বাংলাদেশ চতুর্থ ও দশম ওভারে উইকেট পেতে পারতো। মিরাজের দুটি ওভারে প্রথমবার ইহসান ও সবশেষ ইব্রাহিমকে স্টাম্পিং করার সুযোগ তৈরি করেছিল স্বাগতিকরা। কিন্তু মুশফিকুর রহিম বল হাতে স্টাম্প ভাঙার আগে ব্যাটিং লাইনে পা রাখেন দুই ওপেনার। অবশেষে ১৩তম ওভারে এই প্রতিরোধ গড়া জুটি ভেঙেছেন তাইজুল।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল