২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মসজিদের মধ্যেই বিয়ে সম্পন্ন করলেন ইমাদ ওয়াসিম

- ছবি : সংগৃহিত

পাকিস্তানের তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ও সানিয়া আশফাকের মধ্যে বিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার ইসলামাবাদের একটি মসজিদে ঘরোয়া পরিবেশে বিবাহ সম্পন্ন করেন এই পাকিস্তানী।

সানিয়া আশফাকের সঙ্গে লন্ডনে প্রথম সাক্ষাৎ হয় ইমাদ ওয়াসিমের। এরপর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মধ্য দিয়ে সেই সম্পর্ক আরও জোরালো করলেন তারা।

সম্প্রতি দুবাইয়ে সামিয়া আরজুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের আরেক তারকা পেসার হাসান আলী। তার ঠিক কয়েকদিনের ব্যবধানে বিয়ে করলেন ইমাদ ওয়াসিম।

আগামী সোমবার ইমাদ ওয়াসিমের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইমরান খান, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মনি, পিসিবির ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম খান এবং কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম ও শহীদ আফ্রিদিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

২০১৫ সালের মে মাসে টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় ইমাদ ওয়াসিমের। ঠিক দুই মাসের ব্যবধানে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ৫২টি ওয়ানডে ও ৩৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১ হাজার ১২৭ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে শিকার করেন ৮০ উইকেট। বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে নটিংহ্যামশায়ারের হয়ে প্রতিনিধিত্ব করছেন ইমাদ ওয়াসিম।


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল