২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মসজিদের মধ্যেই বিয়ে সম্পন্ন করলেন ইমাদ ওয়াসিম

- ছবি : সংগৃহিত

পাকিস্তানের তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম ও সানিয়া আশফাকের মধ্যে বিয়ে সম্পন্ন হয়েছে। শনিবার ইসলামাবাদের একটি মসজিদে ঘরোয়া পরিবেশে বিবাহ সম্পন্ন করেন এই পাকিস্তানী।

সানিয়া আশফাকের সঙ্গে লন্ডনে প্রথম সাক্ষাৎ হয় ইমাদ ওয়াসিমের। এরপর থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার মধ্য দিয়ে সেই সম্পর্ক আরও জোরালো করলেন তারা।

সম্প্রতি দুবাইয়ে সামিয়া আরজুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের আরেক তারকা পেসার হাসান আলী। তার ঠিক কয়েকদিনের ব্যবধানে বিয়ে করলেন ইমাদ ওয়াসিম।

আগামী সোমবার ইমাদ ওয়াসিমের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানে পাকিস্তানের প্রধানমন্ত্রী ও বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইমরান খান, পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মনি, পিসিবির ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম খান এবং কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম ও শহীদ আফ্রিদিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

২০১৫ সালের মে মাসে টি-টোয়েন্টি ক্রিকেটের মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় ইমাদ ওয়াসিমের। ঠিক দুই মাসের ব্যবধানে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ৫২টি ওয়ানডে ও ৩৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ব্যাট হাতে ১ হাজার ১২৭ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে শিকার করেন ৮০ উইকেট। বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে নটিংহ্যামশায়ারের হয়ে প্রতিনিধিত্ব করছেন ইমাদ ওয়াসিম।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত

সকল