২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় আহত ৩ ক্রিকেটার

-

সড়ক দুর্ঘটনায় সামান্য আহত হয়েছে বিসিবি ইমার্জিং দলের তিন তরুণ ক্রিকেটার। ভাগ্য সুপ্রসন্ন তাই বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন তারা।

সাভারের বিকেএসপি থেকে বুধবার রাতে ঢাকায় ফেরার সময় বাসের সাথে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, জাতীয় দলের জার্সিতে একটি টি-২০ খেলা জাকির হোসেন, ইমার্জিং দলের পেসার মেহেদী হাসান রানা ও মানিক খান।

মাথায় আঘাত পেয়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান। বুকে আঘাত পেয়েছেন বাঁহাতি পেসার মেহেদী হাসান রানা। আর পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। তবে কারো আঘাতই গুরুত্বর নয়।

রাতেই সাভারের একটি হাসপাতলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা ঢাকায় ফেরেন।

বিকেএসপিতে শ্রীলংকা ইমার্জিং দলের সঙ্গে সিরিজ চলছে বাংলাদেশের। আহত তিন ক্রিকেটার সিরিজের মূল দলে ছিলেন না; স্ট্যান্ডবাই তালিকায় ছিলেন। ম্যাচশেষে টিম বাসে করে ঢাকায় ফেরেন মূল দলের ক্রিকেটাররা। স্ট্যান্ডবাই খেলোয়াড়রা ফিরছিলেন ছোট একটি কোস্টারে।

সেটি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা লাগে।

এর আগে বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা আনে স্বাগতিক ইমার্জিং দল। সিরিজের শেষ ম্যাচটি হবে আগামী শনিবার খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল