২০ সেপ্টেম্বর ২০১৯

ঢাকায় পা রাখলেন কোচ ডামিঙ্গো

রাসেল ডামিঙ্গো। - ছবি : সংগৃহীত

ঢাকায় পা রাখলেন বাংলাদেশ দলের নতুন হেড কোচ রাসেল ডোমিঙ্গো। বিকেল ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন এই আফিকান।

বিমানবন্দর থেকে আপাতত গুলশানের আমারি পাঁচ তারকা হোটেলে উঠবেন তিনি। বাসা ঠিক হলে সেখানে যাবেন পরে। বুধবার সকালে মিরপুর শেরেবাংলা ন্যাশনাল স্টেডিয়ামে জাতীয় দলের প্র্যাকটিসে যাবেন টাইগারদের নতুন কোচ।

হেড কোচের আরেক স্বদেশী ফাস্ট বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট এরই মধ্যে চলে এসেছেন ঢাকায়। সকাল ৯টায় পা রাখেন ল্যাঙ্গাভেল্ট। তিনিও অবস্থান করছেন গুলশানের পাঁচ তারকা আমারি হোটেলে।

স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ছাড়া বাংলাদেশের হেড কোচ, ব্যাটিং কোচ আর পেস বোলিং কোচ তিনজনই দক্ষিণ আফ্রিকান। এর মধ্যে হেড কোচ ডোমিঙ্গো আর পেস বোলিং কোচ ল্যাঙ্গাভেল্ট বুধবার ঢাকায় চলে এলেন। কাল (বুধবার) থেকে তারা কাজে যোগ দেবেন। তবে আগেই ব্যাটিং উপদেষ্টা হিসেবে নিয়োগ পাওয়া এবং কাজ করা নেইল ম্যাকেঞ্জির আসতে কদিন দেরি হবে বলে সংবাদমাধ্যমকে জানান বিসিবি।

গতকাল সোমবার  থেকে কন্ডিশনিং ক্যাম্প শুরু হয়েছে। আজ ক্যাম্পের দ্বিতীয় দিন। তবে আগামী বৃহস্পতি ও শুক্রবার নাগাদ সেই ট্রেনিং শেষ হবে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy