২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আর্চারের এমন সমালোচনা শোয়েব আখতারের!

আর্চারের এমন সমালোচনা শোয়েব আখতারের! - ছবি : সংগৃহীত

স্টিভ স্মিথকে সৌজন্য় না-দেখানোর জন্য় জোফ্রা আর্চারকে ধুয়ে দিলেন শোয়েব আখতার। সাবেক কিংবদন্তি পাকিস্তানি স্পিডস্টার এক হাত নিলেন ব্রিটিশ পেসারকে। এই আর্চারের বাউন্সারেই বড় রকমের বিপদ হয়ে যেতে পারত স্মিথের।

বলতে গেলে লর্ডস টেস্টে কপাল জোরেই বেঁচে গেছেন স্মিথ। ঘণ্টায় ১৪৮.৭ কিলোমিটার বেগে আর্চার বাউন্সারে দিয়েছিলেন স্মিথকে। বলের আঘাতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন সাবেক অজি ক্যাপ্টেন। যন্ত্রণায় কাতর স্মিথ দীর্ঘক্ষণ মাঠেই শুয়ে ছিলেন। অন্যান্য ব্রিটিশ ক্রিকেটার স্মিথের পাশে এসে তার দেখভাল শুরু করে দেন। কিন্তু আর্চার আসেননি একবারের জন্যও। আর এটা দেখেই বেজায় চটেছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

রোববার দুপুরে টুইটারে আখতার লেখেন, “বাউন্সার খেলারই অঙ্গ। কিন্তু যখন কোনো বোলার ব্যাটসম্য়ানকে মাথার ওপর বাউন্সার দেয়, আর সে যদি সেই বলের আঘাতে পড়ে যায়, তাহলে বোলারের অবশ্যই তার কাছে যাওয়া উচিত। একটা সৌজন্য়ে বোধের প্রয়োজন। আর্চার এটা মোটেই ভাল করেনি। যখন স্মিথ যন্ত্রণায় কাতরাচ্ছিল ও তখন সরে এসেছিল। আমি এসব ক্ষেত্রে সবসময় ব্যাটসম্যানের কাছে ছুটে যেতাম।”


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল