১৭ অক্টোবর ২০১৯

‘কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি’

বাংলাদেশ দলের অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। - ছবি : সংগৃহীত

কিছুদিন ধরে সংবাদমাধ্যমে সাকিব-মাহমুদুল্লাহকে নিয়ে একটা বিরোধপূর্ণ খবর ভেসে বেড়ায়। এবার গোলাটে বিষয়টির পরিষ্কার করলেন অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ৩৮৭ রানের পাহাড়সম টার্গেট তাড়া করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করে সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার যখন ব্যাটিংয়ে ছিলেন তার সঙ্গী ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ।

সাকিব আল হাসান বলেছিলেন মাহমুদুল্লাহ রিয়াদকে পাওয়ার হিটিং ব্যাটিং করতে। কিন্তু রিয়াদ টেস্টের মেজাজে স্লো মোশনে ব্যাট করতে থাকেন। তার ব্যাটিংয়ে বিরক্ত হয়ে ড্রেসিংরুমে ফিরে সাকিব নাকি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে বলেছিলেন, আগামী ম্যাচ থেকে যেন মাহমুদুল্লাহ রিয়াদকে বসিয়ে রাখা হয়।

মিডিয়ায় এমন সংবাদ প্রকাশের পর এ ব্যাপারে এতদিন সাকিব এবং মাহমুদুল্লাহ কেউই মুখ খুলেননি।

রোববার মিরপুরে অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সঙ্গে আলাপে জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় ওসব নিয়ে কথা না বলাই ভালো। শুধু একটা কথাই বলতে চাই, কিছু কিছু বিষয় যেভাবে উপস্থাপন করা হয়েছে, ওইভাবে আসলে কিছুই হয়নি। উপস্থাপন ভিন্ন রকম হতে পারত।

জাতীয় দলের হয়ে টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সবমিলে ৩০৬ ম্যাচ খেলে ৭টি সেঞ্চুরির সাহায্যে ৭ হাজার ৯০০ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে ১৫২ উইকেট শিকার করা রিয়াদ বলেন, আমার মনে হয় না সতীর্থদের সঙ্গে বিতর্কিত কিছু হয়েছে। ড্রেসিংরুমের পরিবেশ দেখতে আপনারা চাইলে আসতে পারেন। আমরা সিনিয়র-জুনিয়র একে অপরের সঙ্গে কিভাবে কথা বলি, একে অন্যের সঙ্গে আমাদের কেমন মধুর সম্পর্ক দেখতে পারেন।

মাহমুদুল্লাহ আরও বলেন, আমি শুধু এতটুকুই বলতে পারি, আমি আমার শতভাগ দেয়ার চেষ্টা করে যাচ্ছি যাতে সবার সঙ্গে ভালোভাবে থাকতে পারি। টিমের জন্য ভালো থাকতে পারি। আগেও এই কথা বলেছি, ভবিষ্যতে এটা করতে চাই।


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa