২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

উইকেটে থিতু হয়ে ফিরলেন তামিম

- ফাইল ছবি

বিশ্বকাপে তিন বার বাইরের বল স্টাম্পে টেনে এনে আউট হয়েছেন তামিম ইকবাল। সেই একই দৃশ্য যেন আবারো ফিরিয়ে এনে শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডেতে আউট হলেন তামিম ইকবাল খান। লঙ্কান পেসার উদানার স্ট্যাম্পের অনেক বাইরে ছিল বলটি। চেয়েছিলেন শট খেলতে। কিন্তু  টাইমিং না হওয়ায় ব্যাটের নিচের দিকে লেগে বলটি আঘাত করে স্টাম্পে। ৩১ বলে ১৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

এর আগে শ্রীলঙ্কায় স্বাগতিকদের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। তামিম ইকবাল টসে জয় লাভ করে লাহিরু থিরিমান্নেকে ফিল্ডিং করার আমন্ত্রণ জানান।

সিরিজের প্রথম ম্যাচ জিতেছে শ্রীলঙ্কা। এই ম্যাচ তাই টাইগাদের জন্য ‘ডু অর ডাই’। ম্যাচ হারলে সিরিজ শেষ। এমন ম্যাচে দলে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে দল। পেসার রুবেলে হোসেনের বদলে দলে নেয়া হয়েছে বামহাতি অফস্পিনার তাইজুল ইসলামকে।

অন্যদিকে শ্রীলঙ্কা দলে অবসরে যাওয়া মালিঙ্গার বদলে দলে এসেছেন আরেক পেসার ইসুরু উদানা। এছাড়া স্পিনার আকিলা ধনাঞ্জয়াকে দলে নিয়ে নিয়েছে তারা। এই ম্যাচের পিচে বল কিছুটা ঘুরবে বলে ধারণা করা হচ্ছে। যে কারণে উভয় দলই একজন করে বাড়তি স্পিনার নিয়েছে আজ।


আরো সংবাদ



premium cement