২০ অক্টোবর ২০১৯

বিশ্বকাপ খেলার সময় স্ত্রীকে সাথে রাখায় তোপের মুখে ভারতীয় ক্রিকেটার

অনুমোদন ছিল না। অথচ বিশ্বকাপে স্ত্রীকে নিজের সঙ্গে হোটেলে রেখে দেওয়ার অভিযোগ উঠেছে এক ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে। স্ত্রীকে নিজের সঙ্গে রাখতে অনুরোধ করেছিলেন ওই ক্রিকেটার। কিন্তু তা খারিজ হওয়া সত্ত্বেও স্ত্রী সঙ্গেই ছিলেন।

বিশ্বকাপে ১৫ দিনের জন্য স্ত্রী ও গার্লফেন্ড বা পরিবারকে সঙ্গে রাখার ছাড়পত্র পেয়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। ৩ মে দলের এক ক্রিকেটার আরও আগে থেকে স্ত্রীকে সঙ্গে রাখতে চাইছিলেন। কিন্তু ওই সিনিয়র ক্রিকেটারের আবেদন খারিজ করে দেয় প্রশাসকদের কমিটি। তারা স্পষ্ট জানায়, বিসিসিআই-এর নিয়ম মেনে তা সম্ভব নয়। কিন্তু আবেদন খারিজ হলেও পাত্তা দেননি ওই ক্রিকেটার।

গোটা বিশ্বকাপজুড়ে, সাত সপ্তাহ ধরে টিম হোটেলেই সস্ত্রীক থেকেছেন ওই ক্রিকেটার। দলের সিনিয়র সদস্য হওয়ায় বাকিরাও টুঁ শব্দ করার সাহস দেখাননি।

কিন্তু আবেদন খারিজ হওয়ার পর স্ত্রীকে হোটেলে রেখে দিলেন কীভাবে ওই ক্রিকেটার? টিম ম্যানেজমেন্টের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। একইসঙ্গে অনুশাসন ভাঙাটাও ভালো চোখে দেখছে না প্রশাসক কমিটি। ওই ক্রিকেটারের ব্যাখ্যা চাওয়া হতে পারে। সন্তোষজনক ব্যাখ্যা না পেলে তাঁকে শাস্তি দেওয়া হতে পারে বলেও বিসিসিআই সূত্রের খবর।


আরো সংবাদ




portugal golden visa
paykwik