২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা ফাঁস করলেন রাজ্জাক

বিবাহ-বহির্ভূত সম্পর্কের কথা ফাঁস করলেন রাজ্জাক - ছবি: সংগৃহীত

বিস্ফোরক স্বীকারোক্তি পাকিস্তানি ক্রিকেটার আবদুল রাজ্জাকের। পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার এক টেলিভিশনে জানিয়েছেন, অন্তত হাফ ডজন নারীর সাথে তার বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। যার মধ্যে একজনের সঙ্গে দেড় বছর সম্পর্ক ছিল রাজ্জাকের।

সঞ্চালককে রাজ্জাক নিজেই বলেছেন, সব সম্পর্কই তৈরি হয়েছিল, তার বিয়ের পর।

অনুষ্ঠানে ক্রিকেট নিয়েও কথা বলেছেন রাজ্জাক। যেখানে তিনি বলেছেন, হার্দিক পান্ডিয়ার বিশ্বের সেরা অলরাউন্ডার হওয়ার ক্ষমতা আছে।

রাজ্জাক বলেছেন, ‘‌পান্ডিয়ার খেলা বিশ্বকাপে দেখলাম। কিছু জায়গায় উন্নতি দরকার। বল মারার সময় শরীরের ভারসাম্য ঠিক থাকছে না।’‌

এরপরই রাজ্জাক বলেছেন, ‘‌পান্ডিয়াকে কোচিং করানোর সুযোগ পেলে ভালো লাগত। ভারতীয় ক্রিকেট বোর্ড যদি চায়। তাহলে দায়িত্ব নিতে তৈরি আমি।’‌

পাকিস্তানের হয়ে ২৬৫টি একদিনের ম্যাচ খেলেছিলেন রাজ্জাক। রান করেছেন ৫০৮০। তিনটি শতরান ও ২৩টি অর্ধশত রান রয়েছে। পেয়েছেন ২৬৯ উইকেট।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল