২১ আগস্ট ২০১৯

পাকিস্তান দলের দায়িত্ব ছাড়ছেন ইনজামাম

ইনজামাম উল হক - ফাইল ছবি

চলতি মেয়াদের পর পাকিস্তানের প্রধান নির্বাচকের পদে আর না থাকার সিদ্ধান্ত নিয়েছেন ইনজামাম উল হক। আগামী ৩০ জুলাই প্রধান নির্বাচক হিসেবে তার চুক্তির মেয়াদে শেষ হবে। ইনজামাম জানিয়েছে, নতুন করে আর এই দায়িত্ব নিতে আগ্রহী নন তিনি।

এক সংবাদ সম্মেলনে বিগম্যান ইনজি বলেন, আমি মনে করি এটিই সরে যাওয়ার সঠিক সময়। ৩০ তারিখ আমার মেয়াদ শেষ হবে। এবার নতুন কেউ দায়িত্ব নিক।

ইনজামাম আরো বলেন, ইংল্যান্ড থেকে ফিরেই আমি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে জানিয়েছে যে এই পদে আর থাকতে চাই না। ২০১৬ সালে আম প্রধান নির্বাচকের দায়িত্ব নিয়েছিলাম। দারুণ একটি সময় পার করেছি পাকিস্তান দলের সাথে। এখন মনে করছি নতুন কারো আসা উচিত যে নতুন চিন্তা ভাবনা দিয়ে দল গড়বেন।

ইনজামাম বলেন, আশা করি পিসিবি ও দল আমার সিদ্ধান্তকে সম্মান জানাবে।

বোর্ডের অন্য কোন দায়িত্ব নেয়ার সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নে পাকিস্তানের সাবেক এই অধিনায়ক বলেন, আমি একজন ক্রিকেটার। ক্রিকেট আমার নেশা-পেশা। বোর্ড যদি নির্বাচক ছাড়া অন্য কোন দায়্ত্বি দিতে চায় বিবেচনা করবো। তবে এখন পর্যন্ত বোর্ডের কাছ থেকে এমন কোন প্রস্তাব পাওয়া যায়নি বলে তিনি জানান।

বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে ইনজি বলেন, পাকিস্তান বিশ্বকাপে ভালোই খেলেছে। দুই ফাইনালিস্টসহ ৫ ম্যাচে জয় পেয়েছ। কিন্তু দুর্ভাগ্য যে সেমিফাইনালে যেতে পারেনি নেট রান রেটের ব্যবধানে। দ্য ডন


আরো সংবাদ




bedava internet