১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শেষ খেলায় ‘হেলায়’ ফিরলেন টেলর

- ছবি: সংগৃহীত

দলের ১৪১ রানের মাথায় ৩১ বলে ১৫ রান করে মার্ক উডের এলবিডব্লিউর শিকার হয়ে ফেরেন অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলর। বিশ্বকাপে এটি ছিল তার শেষ ম্যাচ। শেষটা বেশ ভালো হয়নি এই কিউইর। তবে এই ব্যাটসম্যানের আউটটি আম্পায়র দিলেও টিভি রিপ্লেতে সেটি নট আউট দেখা যায়। আম্পায়ারের হেলার শিকার হলেন তিনি।

লর্ডসে বিশ্বকাপের ফাইনালে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড। কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন টস জিতে ইংলিশ অধিনায়ক ইয়ন মরগানকে ফিল্ডিং করার আমন্ত্রণ জানান।

ব্যাট করতে নেমে ইনিংসের সপ্তম ওভারে দলীয় ২৯ রানের মাথায় মার্টিন গাপটিলের উইকেট হারায়  তারা। ১৯ রান করে ক্রিস ওকসের এলবিডব্লিউর ফাঁদে পড়ে ফেরেন তিনি।

এরপর ওপেনার গেনরি নিকোলাস ও কেন উইলিয়ামসন দলকে সামনের দিকে এগিয়ে নেয়ার দায়িত্ব পালন করেন। দুজনে জুটিতে তোলেন ৭২ রান।

কিন্তু পুরো বিশ্বকাপে ব্যাট হাতে নিউজিল্যান্ডের ত্রাতা হয়ে দলকে ফাইনালে আনার গুরু দায়িত্ব পালন করেছেন তিনি। কিন্তু ফাইনালে ৩০ রান করে লিযাম প্লাঙ্কেটের বলে জস বাটলারের তালুবন্দী হয়ে সাজঘরে ফিরে যান তিনি।

উইলিয়ামসন ফিরে গেলে দেখে-শুনে খেলতে থাকা ওপেনার নিকোলাসও বেশিদূর আর এগোতে পারেননি। দলীয় ১১৮ রানের মাথায় ইনিংসের ২৭তম ওভারে প্লাঙ্কেটের দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড হয়ে ফেরেন তিনি। ৭৭ বলে ৪ বাউন্ডারিতে ৫৫ রান করনে নিকোলাস।

১৪১ রানের মাথায় ৩১ বলে ১৫ রান করে মার্ক উডের শিকার হয়ে ফেরেন অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলর। বিশ্বকাপে এটি ছিল তার শেষ ম্যাচ।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল