১৭ অক্টোবর ২০১৯

আর্চারের বাউন্সারে রক্ত ঝরলো ক্যারির

ইংল্যান্ডের পেসার জোফরা আর্চারের বাউন্সারে রক্ত ঝড়লো অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক অ্যালেক্স ক্যারির। বার্মিংহামে দ্বাদশ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে এই ঘটনা ঘটে। ফাইনালে উঠার লড়াইয়ে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিতে মুখোমুখি হয়েছে স্বাগতিক ইংল্যান্ড-অস্ট্রেলিয়া।

ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয় অস্ট্রেলিয়া। ব্যাট হাতে নেমে মহাবিপদে পড়ে অসিরা। ৬ দশমিক ১ ওভারে ১৪ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বসে তারা। ১০ রানের মধ্যে দুই ওপেনার অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারকে তুলে নেন ইংল্যান্ডের দুই ডান-হাতি পেসার জোফরা আর্চার ও ক্রিস ওকস। অধিনায়ক অ্যারন ফিঞ্চকে শুন্য হাতে আর্চার ও ওয়ার্নারকে ৯ রানে বিদায় দেন ওকস।

দুই ওপেনারের বিদায়ের কিছুক্ষণ পর প্যাভিলিয়নে ফিরেন মিডল-অর্ডার ব্যাটসম্যান পিটার হ্যান্ডসকম্ব। ৪ রান করে ওকসের দ্বিতীয় শিকার হন হ্যান্ডসকম্ব।

দ্রুত ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যাওয়া অস্ট্রেলিয়াকে টেনে তোলার চেষ্টা করেন সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ ও ক্যারি। তবে অষ্টম ওভারের শেষ বলে আর্চারের দ্রুত গতির এক বাউন্সার ক্যারির হেলমেটের নিচে থুতনিতে গিয়ে আঘাত করে। সাথে সাথে হেলমেট মাথা থেকে খুলে যায় এবং থুতনিতে বল লাগায় সেখান থেকে রক্ত পড়া শুরু করে। এরপর ২২ গজে প্রাথমিক চিকিৎসা চলে। রক্তক্ষরন বন্ধ করার জন্য সেখানেই তার মুখে ব্যান্ডেজ বেধে দেয়া। ব্যান্ডেজ পরেও ব্যাটিং করেছেন ক্যারি।

তাই স্মিথকে নিয়ে প্রাথমিক বিপর্যয় সামাল দিয়ে দলকে খেলায় ফিরিয়ে আনেন ক্যারি। চতুর্থ উইকেটে ১০৩ রানের জুটি গড়েন স্মিথ-ক্যারি। দলীয় ১১৭ রানে আউট হয়ে যান ক্যারি। ৪টি চারে ৭০ বলে ৪৬ রান করেছেন তিনি।


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa