১৫ অক্টোবর ২০১৯

হোটেলে রাতে কেঁদে ফেললেন সরফরাজের স্ত্রী

সরফরাজের সঙ্গে তার স্ত্রী  - ছবি : সংগৃহীত

মানসিকভাবে বিধ্বস্ত হতে হয়েছে গত কয়েক দিন ধরে। বিশ্বকাপে যাওয়া পর্যন্ত খবরের শিরোনামে। তবে ভারত ম্যাচের পরেই সেই সমালোচনার মাত্রা আরো বেড়েছিল। সাবেক ক্রিকেটার থেকে ক্রিকেট বিশেষজ্ঞ- প্রত্যেকেরই সমালোচনার নখদন্ত বের করেছিলেন। তবে শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সমালোচকদের বার্তা দিয়েছেন তিনি। এরপর নিউজিল্যান্ডকে হারিয়ে পাকিস্তানকে সেমিফাইনালের স্বপ্ন দেখাচ্ছেন।

কতটা মানসিকভাবে চাপে ছিলেন তিনি? সরফরাজ জানিয়েছেন ভয়ঙ্কর অভিজ্ঞতা। শপিং মলে সমর্থকের কুৎসিত সমালোচনার শিকার হয়েছিলেন ভারত ম্যাচের পরে। সেদিনই হোটেলে রাতে ফিরে স্ত্রী-কে কাঁদতে দেখেছিলেন তিনি।

আসলে একটি শপিং মলে ছেলের সামনেই বডি-শেমিংয়ের মুখে পড়েছিলেন পাকিস্তানি অধিনায়ক। ভক্তের এই আচরণের ভিডিও নেট দুনিয়ায় এখনও আলোচনা চলছে। সেই ভিডিওয় দেখা যায়, পাকিস্তান অধিনায়ককে লক্ষ্য করেই এক ভক্ত বলছেন, “শুয়োরের মতো মোটা কেন তুমি? পাকিস্তানকে গর্বিত করতে পারো তুমি। ডায়েট করতে হবে তোমায়।”
প্রথমে পাকিস্তানি নেতার সঙ্গে সেলফি তোলার অনুরোধ করেছিলেন সংশ্লিষ্ট ভক্ত। তারপরেই সরফরাজকে লক্ষ্য করে এমন প্রসঙ্গ তোলেন তিনি। ঘটনার সময়ে সরফরাজের কোলে ছিল তার ছেলে।

সেই ভিডিও এতটাই নেট দুনিয়ায় সাড়া ফেলে দেয় যে তার স্ত্রী-র মোবাইলেও পৌঁছয়। সেই ভিডিও দেখেই সরফরাজের স্ত্রী হাউহাউ করে কাঁদতে শুরু করেন। এক সাক্ষাৎকারে সরফরাজ বলেছেন, “হোটেলে ফিরে যাওয়ার পরে রুমে দেখি স্ত্রী ভিডিও দেখে প্রচণ্ড কাঁদছে। আমি বোঝানোর চেষ্টা করি, মাত্র একটা ভিডিও। সমর্থকরা অনেকেই আমাদের সামনে এসে অনেক কথা বলেন। আমাদের এত সহজে ভেঙে পড়লে চলবে না। এটাকে সিরিয়াসলি নিতে বারণ করেছিলাম। যখন আমরা পারফর্ম করতে পারি না, তখন এরকম ঘটনার মধ্যে দিয়ে আমাদের যেতেই হবে।”

তবে সোশ্য়াল মিডিয়ায় সরফরাজকে নিয়ে চরম সমালোচনা হলেও, পাকিস্তান ক্যাপ্টেন জানিয়েছেন অনেকেই তাকে পাশে থাকার বার্তা দিয়েছেন। “শুধুমাত্র পরিবারের লোকজনই নন। যারাই এই ভিডিও দেখেছেন, তারাই কড়া প্রতিক্রিয়া জানিয়েছেন। যারা আমাকে ব্যক্তিগতভাবে মেসেজ করে, টুইট করে তাদের ভালোবাসা জানিয়েছেন, তাদের প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। আমরা জীবনে যা অর্জন করেছি, সমর্থকদের জন্যই। যদি সমর্থকরা আরও আমাদের সাপোর্ট করেন, তাহলে ভালো খেলার জন্য মোটিভেশন পাব।” বলছেন তিনি।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ

রাজউকের গায়েব হওয়া ৭১ ফাইল উদ্ধার সড়ক দুর্ঘটনায় ছেলের চার মাসের মাথায় একই স্থানে বাবা নিহত ফরিদপুরে নিজ বাড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা সরকারের পতন না হওয়া পর্যন্ত আইনজীবীরা মাঠে থাকবে : খন্দকার মাহবুব টেস্ট সিরিজ সামনে আসলো, পেসারদের নিয়েও বাড়লো দুশ্চিন্তা আন্দোলনের ইতি টানলেও ক্লাসে ফিরবে না বুয়েট শিক্ষার্থীরা নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান স্থানীয় সরকার মন্ত্রীর দূষিত বাতাসের শহরের তালিকায় ৮ম ঢাকা পরিবেশের পরিবর্তন চাই ‘আবরার হত্যাকাণ্ড দুর্ঘটনা, এটা নিয়ে কূটনীতিকদের মন্তব্য ‘অহেতুক’ বরিশাল বিশ্ববিদ্যালয়ে অচলাবস্থা : ভর্তি পরীক্ষা স্থগিত

সকল




astropay bozdurmak istiyorum