২১ আগস্ট ২০১৯

বিপজ্জনক উইলিয়ামসনকে আর থাকতে দিলেন না শাদাব

দারুণ ফর্মে থাকা কেন উইলিয়ামসনকে ৪১ রানে ফিরিয়ে কিউইদের কঠিন চাপে ফেলে দিলেন পাকিস্তানী লেগি শাদাব খান।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ২৮ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ৮৬ রান। জেমস নিশাম (২০) ও কলিন ডি গ্রান্ডহ্যাম (২) রান নিয়ে ক্রিজে রয়েছেন।

বিশ্বকাপের ৩৩তম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৪৬ রানে চার উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে নিউজিল্যান্ড। কিউই বিপর্যয়ের মূল অস্ত্র হিসেবে কাজ করছেন পাক পেসার শাহিন আফ্রিদি। ৫ ওভার বল করে দুই মেডেনসহ মাত্র ৯ রান দিয়ে প্রথম সারির ৩ ব্যাটসম্যানকে ফেরান শাহিন।

কলিন মুনরোকে ১২, রস টেলরকে ৩ ও টম লাথামকে ১ রানে ফিরিয়ে নিউজিল্যান্ডকে চাপে ফেলে দেন পেসার আফ্রিদি। এর আগে মর্টিন গাপটিলকে ৫ রানে বোল্ড করে নিউজিল্যান্ড শিবিরে নিজের প্রথম বলেই আঘাত হানেন পাক পেসার মোহাম্মমদ আমির। ইনিংসের দ্বিতীয় ও নিজের প্রথম ওভার করতে এসে প্রথমক বলেই দুর্দান্ত এক ডেলিভারিতে গাপটিলকে ফেরান ছন্দে থাকা আমির।

বার্মিংহামে বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। টস জিতে তিনি পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন।

বিশ্বকাপে টিকে থাকার জন্য পাকিস্তানকে এই ম্যাচ জিততেই হবে। হারলে পাকিস্তানের সেমিফাইনাল স্বপ্ন শেষ হয়ে যাবে। অন্য দিকে। আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পাকিস্তান অনেকটাই আত্মবিশ্বাসী বলে জানিয়েছেন সরফরাজ। আগের ম্যাচের একাদশই আজ খেলবে দলটির হয়ে।

অন্য দিকে নিউজিল্যান্ড অনেকটাই নিরাপদ অবস্থানে আছে। আর একটি ম্যাচ জিতলেই তাদের সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে। নিউজিল্যান্ডও উইনিং কম্বিনেশন ভাঙেনি। দলটি গত ৫ ম্যাচ ধরেই একাদশ অপরিবর্তিত রেখেছে।

এএলএমটি


আরো সংবাদ

এমপিও তালিকার প্রজ্ঞাপন কয়েক দিনের মধ্যে, কার্যকর গত জুলাই থেকে ২১ আগস্ট নিহত‌দের স্মরণে শহীদ বে‌দী‌তে শ্রদ্ধা জ্ঞাপন 'ভারতের জামাই' পাকিস্তানি পেসারকে দারুণ অভিনন্দন সানিয়া মির্জার কাশ্মির নিয়ে আবার মধ্যস্ততার প্রস্তাব ট্রাম্পের ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা

সকল




bedava internet