২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জোড়া আঘাত হানলেন আফ্রিদি

- ছবি : সংগৃহীত

কলিন মুনরোকে ১২ ও ৩ রানে অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলরকে ফিরিয়ে নিউজিল্যান্ডকে চাপে ফেলে দিলেন পাকিস্তানী পেসার শাহিন আফ্রিদি। এর আগে মর্টিন গাপটিলকে ৫ রানে বোল্ড করে নিউজিল্যান্ড শিবিরে নিজের প্রথম বলেই আঘাত হানেন পাক পেসার মোহাম্মমদ আমির। ইনিংসের দ্বিতীয় ও নিজের প্রথম ওভার করতে এসে প্রথমক বলেই দুর্দান্ত এক ডেলিভারিতে গাপটিলকে ফেরান ছন্দে থাকা আমির।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৯.২ ওভারে তিন উইকেটে হারিয়ে ৩৯ রান। কেন উইলিয়ামসন (১৮)  ও টম লাথাম (০) রান নিয়ে ক্রিজে রয়েছেন।

বার্মিংহামে বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিং নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। টস জিতে তিনি পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন।

বিশ্বকাপে টিকে থাকার জন্য পাকিস্তানকে এই ম্যাচ জিততেই হবে। হারলে পাকিস্তানের সেমিফাইনাল স্বপ্ন শেষ হয়ে যাবে। অন্য দিকে। আগের ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে পাকিস্তান অনেকটাই আত্মবিশ্বাসী বলে জানিয়েছেন সরফরাজ। আগের ম্যাচের একাদশই আজ খেলবে দলটির হয়ে।

অন্য দিকে নিউজিল্যান্ড অনেকটাই নিরাপদ অবস্থানে আছে। আর একটি ম্যাচ জিতলেই তাদের সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে। নিউজিল্যান্ডও উইনিং কম্বিনেশন ভাঙেনি। দলটি গত ৫ ম্যাচ ধরেই একাদশ অপরিবর্তিত রেখেছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল