১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ভারতের বিপক্ষে খেলবেন মাহমুদউল্লাহ?

- এএফপি

সেমিফাইনালের লক্ষ্যে এগিয়ে যেতে থাকা টাইগারদের চিন্তা বাড়িয়ে দিল মাহমুদউল্লাহ রিয়াদের ইনজুরি। আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামলেও ইনজুরির কারণে বেশ অস্বস্তির মধ্যে ছিলেন তিনি। মাঠে থাকা অবস্থাতেই বার দুয়েক ফিজিও’র পরামর্শ ও ঔষধ খেয়েও দৌড়াতে পারছিলেন না মাহমুদউল্লাহ। জানা যায়, ডান পায়ের কাফ মাসলের চোটে পড়েছেন মাহমুদ উল্লাহ। সুস্থ হওয়ার জন্য এক সপ্তাহ থেকে ১০ দিনের বিশ্রামে থাকতে হবে তাকে।

এদিকে আগামী ২ জুলাই বার্মিংহামে ভারতের বিপক্ষে নিজেদের পরবর্তী ম্যাচ খেলবে বাংলাদেশ। এর আগে সময় আছে এক সপ্তাহ। বার্মিংহামে ভারতের বিপক্ষে খেলতে নামার আগে তিনি সুস্থ হয়ে উঠবেন কি না, সেটি নিয়ে শঙ্কা রয়েছে।

সোমবার আফগানিস্তানের বিপক্ষে উইকেটে যাওয়ার একটু পর থেকেই খোঁড়াতে শুরু করেন মাহমুদউল্লাহ। দুইবার ফিজিওকে মাঠে আসতে হয়। ব্যথা না কমলেও ব্যাটিং চালিয়ে যান তিনি। মুশফিকুর রহিমের সঙ্গে ৫৬ রানের গুরুত্বপূর্ণ একটি জুটি গড়েন। পরে ৩৮ বলে ২৭ রানের ইনিংস খেলে আউট হন তিনি।

জানা যায়, ম্যাচ শেষে ডান পায়ে ইনজুরির স্থানে স্ক্যান করাতে যান মাহমুদউল্লাহ। সেখানে গ্রেড ওয়ান টিয়ার ধরা পড়েছে। এসব ক্ষেত্রে সেরে উঠতে সাধারণত ৭ থেকে ১০ দিন বিশ্রামে থাকার প্রয়োজন হয়।

এদিকে সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন,‘আপনাদের অবগতির জন্য জানাচ্ছি মাহমুদউল্লাহ রিয়াদ কাফ ইনজুরিতে পড়েছেন। ফলে আফগানিস্তানের বিপক্ষে তিনি ফিল্ডিং করতে পারেননি। স্ক্যানিংয়ের জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। স্ক্যান রিপোর্ট দেখার পর সোমবার রাতে অথবা মঙ্গলবার সকালে তার চোটের প্রকৃত অবস্থা জানা যাবে।’


আরো সংবাদ



premium cement