২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শঙ্কা নেই মিরাজকে নিয়ে

শঙ্কা নেই মিরাজকে নিয়ে - সংগৃহীত

সোমবার আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের গুরুত্বপূর্ণ ম্যাচ। আর তাই ম্যাচের আগের দিন রোববার সাউদাম্পটনে চলছিল দলের নিয়মিত অনুশীলন। হঠাৎ করেই একটি বল আঘাত করে মেহেদী হাসান মিরাজের মাথায়। স্বাভাবিকভাবেই মিরাজকে নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল বাংলাদেশ শিবিরে। তবে টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, চোট তেমন গুরুতর নয়।

রোজ বোলে রোববার অনুশীলন করছিল বাংলাদেশ দল। তবে অনুশীলনের আগে আইসিসিকে সাক্ষাৎকার দিচ্ছিলেন মিরাজ। হঠাৎ নেটে ব্যাটিং প্র্যাকটিস করা সাব্বিরের একটি শট মিরাজের মাথায় লাগে। তবে বলটি সরাসরি লাগেনি। স্টেডিয়ামের সিটে লেগে মিরাজের মাথায় আঘাত করে।

সাথে সাথে মটিতে পড়ে যান তিনি। দ্রুতই তাকে নিয়ে যাওয়া হয় ড্রেসিং রুমে। ফিজিও থিহান চন্দ্রমোহন আঘাতের জায়গা পরীক্ষা করেন। পরে অবশ্য সুস্থ বোধ করলে অনুশীলনে যেতে চান মিরাজ। কিন্তু ফিজিও তাকে অনুমতি দেননি। পরে তাকে পাঠিয়ে দেয়া হয় টিম হোটেলে।

পরে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম সাংবাদিকদের বলেন,‘মাথায় আঘাত পেয়ে ড্রেসিংরুমে যাওয়ার পরই মাঠে ফিরে ব্যাটিং প্র্যাকটিস করতে চেয়েছিল মিরাজ। কিন্তু তাকে প্র্যাকটিসের অনুমতি দেয়া হয়নি। আপাতত ফিজিওর পর্যবেক্ষণে আছে সে। তাকে দেখে স্বাভাবিক বলেই মনে হচ্ছে। মনে হয় না তেমন কোনো সমস্যা আছে।’

সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ স্টিভ রোডস বলে, দলের এ স্পিন অলরাউন্ডারকে নিয়ে আপাতত দুশ্চিন্তার কিছু নেই। মাথায় আঘাত পেয়েছে। ওই সময় একটা সাক্ষাৎকার দিচ্ছিল সম্ভবত। নেট থেকে উড়ে আসা বল লেগেছে। ওকে দেখে মনে হচ্ছে ঠিক আছে সব। ফিজিও দেখছে বিষয়টা। তবে কোনো রক্ত ঝরা বা এমন কিছু হয়নি।


আরো সংবাদ



premium cement