১৬ জুলাই ২০১৯

ম্যানচেস্টারের রেস্টুরেন্ট থেকে আফগানিস্তান ক্রিকেটারকে উদ্ধার 

ম্যানচেস্টারের রেস্টুরেন্ট থেকে আফগানিস্তান ক্রিকেটারকে উদ্ধার  - ছবি : সংগৃহীত

সোমবার পুলিশের কাছেই ফোনটা গিয়েছিল ম্যানচেস্টারের এক রেস্টুরেন্ট থেকে। সেখানে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন আফগানিস্তান বিশ্বকাপ দলের এক ক্রিকেটার। মঙ্গলবারই ওল্ড ট্র্যাফোর্ডে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা ছিল আফগানিস্তানের। সেখানে তারা হেরেও গেছে ১৫০ রানে। যদিও শেষ বল পর্যন্ত লড়াই দিয়েছে‌ন তারা। কিন্তু ৩৯৭ রানের বিরাট রান তাড়া করে সেখানে পৌঁছনো সম্ভব ছিল না। বিবিসি-র খবর অনুযায়ী, নাম না করতে চাওয়া আফগানিস্তান বিশ্বকাপ দলের এক ক্রিকেটার একজনকে তার ছবি তুলতে বাধা দেন এবং শুরু হয়ে যায় ঝামেলা।

গ্রেটার ম্যানচেস্টার পুলিশ এক বার্তায় মঙ্গলবার নিশ্চিত করেছেন, স্থানীয় সময় রাত ১১.১৫ নাগাদ আকবর রেস্টুরেন্টে গিয়েছিল এক ঝামেলার খবর পেয়েই।

সেই বার্তায় লেখা হয়, ‘‘১৭ জুন ২০১৯, সোমবার রাত ১১.১৫র পর পুলিশের কাছে ফোন আসে এই বলে যে ম্যানচেস্টারের ‌লিভারপুল রোডে কোনো ঝামেলা হচ্ছে।

সেখানে আরো বলা হয়, ‘‘সেখানে অফিসাররা পৌঁছয়, কেউ আহত হয়‌নি এবং কোনও গ্রেফতারও করা হয়নি।''

মঙ্গলবার ম্যানচেস্টারে ওয়াল্ড ট্রফির ম্যাচে আফগানিস্তানকে ১৫০ রানে হারিয়ে চতুর্থ জয় তুলে নেয় ইংল্যান্ড। ৩৯৮ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ব্যাটে শেষ বল পর্যন্ত লড়াই দিল আফগানিস্তান। ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২৪৭ রানে থামল তারা। হাশমতুল্লাহ শহিদি সর্বোচ্চ ৭৬ রান করলে‌ন।

প্রথমে ব্যাট করে ইংল্যান্ড অধিনায়ক ছক্কা হাঁকানোর রেকর্ড করে ১৪৮ রানের ইনিংস খেললেন ইয়ন মর্গ্যান। মর্গ্যান ছাড়াও জনি বেয়ারস্টো (৯০) ও জো রুট (৮৮)-এর ব্যাট থেকেও বড় রান এল।ম্যানচেস্টারে বিশ্বকাপের ম্যাচে আফগানিস্তানকে ১৫০ রানে হারিয়ে চতুর্থ জয় তুলে নিলো ইংল্যান্ড।

সূত্র : এনডিটিভি


আরো সংবাদ

বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের কাল এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ এরশাদের মৃত্যুতে ড. ইউনূসের শোক ক্ষমতার অপব্যবহার করবেন না : রাষ্ট্রপতি ধর্মপ্রতিমন্ত্রীর নেতৃত্বে ১০ সদস্যের হজ প্রতিনিধিদল সৌদি আরব যাচ্ছেন

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi