২১ জুলাই ২০১৯

আগামী দুই ম্যাচে খেলতে পারবেন না জেসন রয়

জেসন রয় - ছবি : সংগ্রহ

বাম হ্যামস্ট্রিংয়ে ইনজুরির কারণে বিশ্বকাপের আগামী দুটি ম্যাচে খেলতে পারছেন না ইংলিশ ওপেনার জেসন রয়। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এই তথ্য নিশ্চিত করেছে।
শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন রয়। ইনজুরির কারনে মঙ্গরবার ওল্ড ট্র্যাফোর্ডে আফগানিস্তান ও শুক্রবার হেডিংলিতে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে পারছেন না ইংলিশ এই ইন-ফর্ম ওপেনার।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে পিঠের ইনজুরিতে পড়া ইংলিশ অধিনায়ক ইয়োইন মরগানকে মঙ্গলবারের ম্যাচের আগে আবারো পর্যবেক্ষণ করা হবে। ধারণা করা হচ্ছে ইনজুরি কাটিয়ে আফগানদের বিপক্ষে মাঠে নামতে পারবেন মরগান।

এক বিবৃতিতে ইসিবি জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুক্রবার বিশ্বকাপের ম্যাচে ইংলিশ ব্যাটসম্যান জেসন রয় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন। শনিবার লন্ডনে তার এমআরআই করা হয়েছে। স্ক্যান রিপোর্টে তার হ্যামস্ট্রিংয়ে যে ধরনের চোট ধরা পড়েঠে তাতে এই সপ্তাহটা অন্তত বিশ্রামে থাকতে হবে। যে কারণে ১৮ ও ২২ জুন পরবর্তী দুটি ম্যাচে তাকে দলে পাচ্ছেনা স্বাগতিক ইংল্যান্ড।’

মরগানের বিষয়ে ইসিবি জানিয়েছে তারও স্ক্যান করা হয়েছে এবং আগামী ২৪ ঘন্টা মরগানকে পর্যবেক্ষনে রাখা হবে।

চলতি বছরের শুরুতে ইংল্যান্ডের ক্যারিবীয় সফরের সময় রয় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচেই তার ব্যাট থেকে এসেছে হাফ সেঞ্চুরি। এরপর বাংলাদেশের বিপক্ষে ১৫৩ রানের ম্যাচ জয়ী ইনিংস উপহার দিয়েছেন জেসন রয়। কিন্তু পাকিস্তানের বিপক্ষে ট্রেন্ট ব্রিজে হতাশাজনক পরাজয়ে মাত্র ১৪ রানে সাজঘরে ফিরেছিলেন।

ফিল্ডিংয়ে ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জেসন রয় আর ইনিংস ওপেন করতে নামেননি। তার পরিবর্তে জনি বেয়ারস্টোর সাথে ইংল্যান্ডের ইনিংস শুরু করেন জো রুট। ওয়ানডেতে ইনিংস ওপেন করার সুযোগ পেয়েই অপরাজিত সেঞ্চুরি করেছেন এই ইংলিশ টেস্ট অধিনায়ক।

 


আরো সংবাদ

gebze evden eve nakliyat instagram takipçi hilesi