২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

লুইসকে ফেরালেন সাকিব

-

ক্রিস গেইলকে দ্রুত ফেরালেও টন্টোনের ম্যাচে আজ ক্রমশই অবস্থান শক্ত করছে ওয়েস্ট ইন্ডিজ। ইনিংসের চতুর্থ ওভারেই ওপেনার ক্রিস গেইলকে তুলে নেন পেসার সাইফউদ্দিন। শূন্যরানে ফিরেছেন ‘ক্যারিবীয় দানব’। এরপর ক্রিজে আসা শাই হোপ জুটি বেধেছেন অপর ওপেনার এভিন লুইসের সাথে।

দলীয় ৬ রানে প্রথম উইকেটের পতনের পর এই জুটি এখন পর্যন্ত নির্বিঘ্নে ব্যাটিং করে চলছে। বেশ দক্ষতার সাথে মোকাবেলা করছেন বাংলাদেশী বোলরদের। ১৮ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের দলীয় সংগ্রহ ১ উইকেটে ৭৫ রান। তবে ২৫তম ওভারে দলীয় ১২২ রানে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন সাকিব আল হাসান। মারমুখী ব্যাটিং করতে থাকা এভিন লুইসকে ফেরান তিনি। লং অফে সাব্বির রহমানের ক্যাচে পরিণত হন তিনি ব্যক্তিগত ৭০ রানে। ৬৭ বলে ৭০ রান করেন তিনি।

আজও একাদশে নেই রুবেল
টন্টোনে আজকের ম্যাচেও একাদশে জায়গা হয়নি পেসার রুবেল হোসেনের। ব্যাটিংয়ে একটি পরিবর্তন এলেও অপরিবর্তিত বোলিং আক্রমণ নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ। মাশরাফির সাথে মোস্তাফিজ আর পেসার সাইফুদ্দিনের আক্রমণেই ভরসা রাখতে চায় বাংলাদেশ।

আগের ম্যাচগুলোতে বোলিং আক্রমণ নিয়ে অনেক কথা হলেও এই ম্যাচে দলে নেয়া হয়নি রুবেল হোসেনকে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মিডলঅর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনের পরিবর্তে এই ম্যাচে একাদশে ঢুকেছেন টপঅর্ডার ব্যাটসম্যান লিটন দাস।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল