০৬ ডিসেম্বর ২০১৯

বৃষ্টির পর পাকিস্তানের টার্গেট কত?

খেলার ৪৬.৪ ওভারে ভারত-পাকিস্তান ম্যাচে হানা দিয়েছে বৃষ্টি। বৃষ্টি বন্ধ হলে আবার খেলা শুরু হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের সংগ্রহ ৪ উইকেটে ৩০৫ রান। 

তবে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে লাভবান হতে পারে পাকিস্তান। এভাবে বৃষ্টি হতে থাকলে ৪৬ ওভারে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে পাকিস্তানের সামনে লক্ষ্য দাঁড়াবে ৩২৮ রান। আর যদি ২০ ওভার ব্যাট করতে দেয় তাহলে পাকিস্তানের লক্ষ্য দাঁড়াবে ১৮৪ রান। টি-টোয়েন্টি ম্যাচে যা পাড়ি দেয়া মামুলি ব্যাপার। সে হিসেবে পাকিস্তানের জন্য এটি সুবিধা হবে। অন্যদিকে ৪৬ ওভারে ৩২৭ রান পাড়ি দেয়ার জন্য দিলে, সে লক্ষ্য পাড়ি দেয়া রীতিমতো কঠিন হবে সারফরাজ বাহিনীর জন্য। তবে এক্ষেত্রে পাকিস্তানকে দীর্ঘক্ষণ বৃষ্টির ধারা অব্যাহত থাকার জন্য প্রার্থনা করতে হবে। তাহলে ২০ ওভারে ১৮৪ রানের টার্গেটে তারা ব্যাট করার সুযোগ পাবে।


আরো সংবাদ

বালুর নীচে মিললো শিশু শিক্ষার্থীর লাশ ইরান মোকাবেলায় নতুন করে সেনা মোতায়েন করবে যুক্তরাষ্ট্র তেলেঙ্গানা এনকাউন্টার নিয়ে ভারতজুড়ে তোলপাড় অভিবাসীদের মাধ্যমে বাংলাদেশে এইডসের ঝুঁকি বাড়ছে সীমান্তে ভারতীয় নাগরিককেই গুলি করে মারল বিএসএফ যে লীগই করেন না কেন অপরাধ করলে ছাড় দেয়া হবে না : স্থানীয় সরকার মন্ত্রী মমতার বিপক্ষে গেলেন দেব-নুসরাত-মিমি! শিক্ষাঙ্গণে সন্ত্রাস-নৈরাজ্যের জন্য অসুস্থ রাজনীতি দায়ী : ডা. ইরান হৃদপিণ্ড থেমে যাওয়ার ৬ ঘন্টা পর বেঁচে উঠলেন তিনি শেখ হাসিনা সব ধর্মের লোকের সমান অধিকার নিশ্চিত করেছেন : গণপূর্ত মন্ত্রী শিশু ধর্ষণকারীদের প্রাণভিক্ষার অধিকারের বিপক্ষে ভারতের রাষ্ট্রপতি

সকল




Paykwik Paykasa
Paykwik