২৬ আগস্ট ২০১৯

রোহিতের সেঞ্চুরিতে ভারত যাচ্ছে এগিয়ে

-

হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি তুলে নিলেন ভারতীয় ওপেনার রোহিত শার্মা।

ভারতের ব্যাটিং লাইন আপে প্রথম আঘাত হানলেন পাক পেসার ওয়াহাব রিয়াজ। দুর্দান্ত এক ডেলিভারিতে লোকেশ রাহুলকে বাবর আজমের ক্যাচ বানিয়ে ফেরালেন ওয়াহাব।

ক্রিকেট ময়দানে ব্যাট-বলের যুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত সূচনা করে ভারত। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের সংগ্রহ ৩৩.১ ওভারে এক উ্ইকেট হারিয়ে ১৯১ রান। রোহিত শার্মা ১০৮ ও বিরাট কোহলি ২২ রান নিয়ে ব্যাট করছেন।

হাইভোল্টেজ ম্যাচ। একটু পা ফসকালেই শেষ! দুই দল হয়তো সেটি মনে রেখেই শুরু করেছে ওল্ড ট্রাফোর্ডের আজকের ম্যাচ। পাকিস্তান শুরুতেই আক্রমণে এনেছে দলের সেরা অস্ত্র বামহাতি পেসার মোহাম্মাদ আমিরকে। আবার ভারতের ব্যাটসম্যানরাও করেছে সাবধানী শুরু। কোন তাড়াহুড়ো না করে ভালো বলকে যথাযথ সম্মান দিচ্ছেন, আবার খারাপ বল পেলেই বুঝিয়ে দিচ্ছেন যোগ্য পাওনা।

মোহাম্মাদ আমির শুরু থেকেই এদিন দুর্দান্ত বোলিং করছেন। ইনিংসের প্রথম ওভারটি দিয়েছেন মেডেন। চার ওভারের প্রথম স্পেলে দিয়েছেন মাত্র ৮ রান। তবে ভারতীয় ব্যাটসম্যানরা আক্রমণের জন্য এদিন বেছে নিয়েছেন বিকল্প পন্থা। অপর প্রান্ত দিয়ে বোলিং করা হাসান আলীকে তারা আক্রমণ করেছেন। প্রথম ৩ ওভারে ২৬ রান দিয়েছেন হাসান আলী। যে কারণে তাকে বোলিং থেকে সড়িয়ে নিতে বাধ্য হয়েছেন পাকিস্তান অধিনায়ক।

ওয়াহাব রিয়াজের করা দশম ওভারের প্রথম বলেই ভুল বোঝাবুঝিতে রানআউটের সম্ভাবনা তৈরি হয়েছিল; কিন্তু পাকিস্তানি ফিল্ডার ফখর জামানের ভুলে জীবন পেয়ে যান রোহিত শর্মা।


আরো সংবাদ

সকল

যেভাবে গভীর রাতে জামালপুর ত্যাগ করলেন সেই ডিসি (১৮৩৩০)নারী কেলেঙ্কারীর দায়ে সেই জেলা প্রশাসকের ‘ইতিহাস সৃষ্টির মতো’ শাস্তি হচ্ছে (১৫৬৭৭)ইদলিবে মুখোমুখি অবস্থানে তুর্কি ও আসাদ সেনারা : পুতিনকে এরদোগানের জরুরি ফোন (১৫৪৭৮)প্লট চাওয়া নিয়ে যা বললেন রুমিন ফারহানা (১৪৮৯১)জামালপুরের ডিসির কেলেঙ্কারি তদন্তে মন্ত্রিপরিষদ বিভাগ (৯৫৯৩)‘দরকার হলে এদেশে আজীবন থাকবো’ (৮৮৩২)কাশ্মির নিয়ে ক্ষুব্ধ সরকারি কর্মকর্তার পদত্যাগ (৮৭৪৬)ডেঙ্গু রোগীর খাবার নিয়ে রমরমা বাণিজ্য (৮০৬২)কনে ‘কুমারি’ কি না শব্দ উঠিয়ে দেয়ার নির্দেশ (৭৬৬১)কাশ্মিরে উঠেছে ব্যারিকেড, রয়ে গেছে কাঁটাতারের বেড়া (৭২৮৪)



mp3 indir bedava internet