২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাবধানী শুরু ভারতের

- ছবি : এএফপি

হাইভোল্টেজ ম্যাচ। একটু পা ফসকালেই শেষ! দুই দল হয়তো সেটি মনে রেখেই শুরু করেছে ওল্ড ট্রাফোর্ডের আজকের ম্যাচ। পাকিস্তান শুরুতেই আক্রমণে এনেছে দলের সেরা অস্ত্র বামহাতি পেসার মোহাম্মাদ আমিরকে। আবার ভারতের ব্যাটসম্যানরাও করেছে সাবধানী শুরু। কোন তাড়াহুড়ো না করে ভালো বলকে যথাযথ সম্মান দিচ্ছেন, আবার খারাপ বল পেলেই বুঝিয়ে দিচ্ছেন যোগ্য পাওনা।

মোহাম্মাদ আমির শুরু থেকেই এদিন দুর্দান্ত বোলিং করছেন। ইনিংসের প্রথম ওভারটি দিয়েছেন মেডেন। চার ওভারের প্রথম স্পেলে দিয়েছেন মাত্র ৮ রান। তবে ভারতীয় ব্যাটসম্যানরা আক্রমণের জন্য এদিন বেছে নিয়েছেন বিকল্প পন্থা। অপর প্রান্ত দিয়ে বোলিং করা হাসান আলীকে তারা আক্রমণ করেছেন। প্রথম ৩ ওভারে ২৬ রান দিয়েছেন হাসান আলী। যে কারণে তাকে বোলিং থেকে সড়িয়ে নিতে বাধ্য হয়েছেন পাকিস্তান অধিনায়ক।

দুই ভারতীয় ওপেনারের মধ্যে রোহিত শর্মা কিছুটা আক্রমণাত্মক ভক্তিতে রয়েছেন। শুরুতে কিছুটা দেখেশুনে খেলে ক্রমশই বাড়িয়েছেন আক্রমণের মাত্রা। তার সংগ্রহ ২৯ বলে ৩৭ রান, অন্য প্রান্তে লোকেশ রাহুল আছেন ৩১ বলে ১৪ রান নিয়ে।

যার ফলে ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ কোন উইকেটে না হারিয়ে ৫৩ রান।

ওয়াহাব রিয়াজের করা দশম ওভারের প্রথম বলেই ভুল বোঝাবুঝিতে রানআউটের সম্ভাবনা তৈরি হয়েছিল; কিন্তু পাকিস্তানি ফিল্ডার ফখর জামানের ভুলে জীবন পেয়ে যান রোহিত শর্মা।


আরো সংবাদ



premium cement
৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবিত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

সকল