১৬ জুলাই ২০১৯

কেমন থাকবে পাকিস্তান-ভারত ম্যাচের আবহাওয়া?

আর কিছুক্ষণ পরই ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারত-পাকিস্তানের মহারণ। এই ম্যাচ ঘিরে উত্তেজনার শেষ নেই ক্রিকেট বিশ্বে। ভারত-পাকিস্তান ম্যাচ মানেই ভিন্ন রকম এক লড়াই। আর বিশ্বকাপ হলে তো কথাই নেই। দুই দলের মাঠের লড়াই দেখতে উৎসুক সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা।

বাংলাদেশ সময় রোববার বিকেল সাড়ে ৩টায় ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল মুখোমুখি হবে। তবে সবকিছু ঠিক থাকলেও ম্যাচে বাগড়া দিতে পারে বৃষ্টি। কারণ ইংল্যান্ড বিশ্বকাপে এবার খেলার চেয়ে বেশি আলোচনা হচ্ছে বৃষ্টি নিয়ে।

অবশ্য তার জন্য যে আইসিসি সমালোচনার মুখোমুখি হচ্ছে না, সেটাও নয়। গোটা বিশ্বের ক্রিকেট ভক্তরা নিয়ন্ত্রক সংস্থা আইসিসি’র কড়া সমালোচনা করছে। বৃষ্টির মৌসুমে খেলা হলেও রিজার্ভ ডে কেন রাখা হয়নি, তা নিয়ে প্রশ্নও উঠছে।

আর এদিকে যেকোন আসরের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ ধরা হয়, ভারত-পাকিস্তানের ম্যাচকে। কোনো কিছুরই কমতি থাকে না এই ম্যাচ ঘিরে। তবে রোববার ভারত-পাকিস্তানের ম্যাচের সময় কেমন থাকবে ম্যানচেস্টারের আবহাওয়া?

ম্যানচেস্টারের আবহাওয়া বলছে, রোববার সারাদিনই হবে বিক্ষিপ্তভাবে বৃষ্টি। ম্যানচেস্টারে শনিবারও দিনভর বৃষ্টি ঝরেছে। তবে সন্ধ্যা থেকে আর হয়নি। আবার রোববার সকালে সেখানে দেখা মিলেছে ঝলমলে সূর্যের। এতে করে কিউরেটররা মাঠের ক্ষতিগ্রস্ত অংশ মেরামতের সুযোগ পেয়েছেন।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রোববার দিনভরই বৃষ্টি হবে। তবে সকালের বৃষ্টি স্থানীয় সময় সকাল ৭টায় থেমে যাবে। ভারত ও পাকিস্তানের ম্যাচের গুরুত্ব বিবেচনায় আজ একটু আগেভাগেই টস হতে পারে বলে খবর দিয়েছে কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম।


আরো সংবাদ

ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi