১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কেমন থাকবে পাকিস্তান-ভারত ম্যাচের আবহাওয়া?

- ফাইল ছবি

আর কিছুক্ষণ পরই ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারত-পাকিস্তানের মহারণ। এই ম্যাচ ঘিরে উত্তেজনার শেষ নেই ক্রিকেট বিশ্বে। ভারত-পাকিস্তান ম্যাচ মানেই ভিন্ন রকম এক লড়াই। আর বিশ্বকাপ হলে তো কথাই নেই। দুই দলের মাঠের লড়াই দেখতে উৎসুক সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীরা।

বাংলাদেশ সময় রোববার বিকেল সাড়ে ৩টায় ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল মুখোমুখি হবে। তবে সবকিছু ঠিক থাকলেও ম্যাচে বাগড়া দিতে পারে বৃষ্টি। কারণ ইংল্যান্ড বিশ্বকাপে এবার খেলার চেয়ে বেশি আলোচনা হচ্ছে বৃষ্টি নিয়ে।

অবশ্য তার জন্য যে আইসিসি সমালোচনার মুখোমুখি হচ্ছে না, সেটাও নয়। গোটা বিশ্বের ক্রিকেট ভক্তরা নিয়ন্ত্রক সংস্থা আইসিসি’র কড়া সমালোচনা করছে। বৃষ্টির মৌসুমে খেলা হলেও রিজার্ভ ডে কেন রাখা হয়নি, তা নিয়ে প্রশ্নও উঠছে।

আর এদিকে যেকোন আসরের সবচেয়ে আকর্ষণীয় ম্যাচ ধরা হয়, ভারত-পাকিস্তানের ম্যাচকে। কোনো কিছুরই কমতি থাকে না এই ম্যাচ ঘিরে। তবে রোববার ভারত-পাকিস্তানের ম্যাচের সময় কেমন থাকবে ম্যানচেস্টারের আবহাওয়া?

ম্যানচেস্টারের আবহাওয়া বলছে, রোববার সারাদিনই হবে বিক্ষিপ্তভাবে বৃষ্টি। ম্যানচেস্টারে শনিবারও দিনভর বৃষ্টি ঝরেছে। তবে সন্ধ্যা থেকে আর হয়নি। আবার রোববার সকালে সেখানে দেখা মিলেছে ঝলমলে সূর্যের। এতে করে কিউরেটররা মাঠের ক্ষতিগ্রস্ত অংশ মেরামতের সুযোগ পেয়েছেন।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রোববার দিনভরই বৃষ্টি হবে। তবে সকালের বৃষ্টি স্থানীয় সময় সকাল ৭টায় থেমে যাবে। ভারত ও পাকিস্তানের ম্যাচের গুরুত্ব বিবেচনায় আজ একটু আগেভাগেই টস হতে পারে বলে খবর দিয়েছে কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল