২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বৃষ্টির সম্ভাবনা কম বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচে

- ছবি : সংগৃহীত

ব্রিস্টলে বৃষ্টির কারণে শ্রীলংকার বিপক্ষে দ্বাদশ বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে পারেনি বাংলাদেশ। ফলে লংকানদের সাথে পয়েন্ট ভাগাভাগি করতে হয় টাইগারদের।

এরপর বৃষ্টির শংকা মাথায় নিয়ে গতকাল টনটনে পৌঁছেছে মাশরাফি বাহিনী। কিন্তু টনটনের আকাশে সূর্য। তবে সন্ধ্যার কিছু সময় আগে বৃষ্টির দেখা মিলে। সাথে কনকনে ঠান্ডা বাতাস। আবহাওয়া পূর্বাভাস বলছে, আগামী দু’দিন বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে কি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটিও বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যাবে?

আবহাওয়া পূর্বাভাস বলছে, আগামী ১৭ জুন টনটনে বৃষ্টির সম্ভাবনা কম। ৩০ শতাংশ বৃষ্টির হবার সম্ভাবনা থাকবে।

এমনকি বিবিসিও আবহাওয়া পূর্বাভাসের বরাত দিয়ে একটি প্রতিবেদনে বলেছে, ১৭ জুন থেকে ইংল্যান্ডে বৃষ্টির প্রভাব কমে আসবে। ওই সময় তাপামাত্রাও বেড়ে যাবে। আর ২৩ জুনের পর বৃষ্টি প্রভাব না থাকার সম্ভাবনাই বেশি। অর্থাৎ, ২৩ জুনের পর বিশ্বকাপের বাকি ম্যাচগুলো বৃষ্টির বাধা ছাড়াই শেষ করা যাবে।

গতকাল টনটনে বৃষ্টি না থাকায়, সূর্যের হাসিতে বাধা ছাড়াই বেশ ভালোভাবেই শেষ হয়েছে পাকিস্তান-অস্ট্রেলিয়ার ম্যাচটি। ম্যাচে ৪১ রানে জয় পায় অসিরা।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল