২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রথম আঘাত হানলেন সেই আমির

- ছবি : সংগৃহীত

ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চের ব্যাট দেয়াল হয়ে দাঁড়ায় পাকিস্তানের সামনে। ২২ ওভার পর্যন্ত কোনো উইকেট ভাঙতে পারেনি আমির-হাসান আলিরা।

নিজের দ্বিতীয় স্পেল ও খেলার ২৩তম ওভার করতে এসে প্রথম বলেই মোহাম্মদ হাফেজের ক্যাচ বানিয়ে অ্যারন ফিঞ্চকে তুলে নেন মোহাম্মদ আমির। ফিঞ্চের ব্যাট থেকে আসে ৮৪ বলে ৮২ রান।

শেষ খবর পাওয়া পর্যন্ত অজিদের সংগ্রহ ২৩ ওভারে এক উইকেট হারিয়ে ১৪৯ রান।  ডেভিড ওয়ার্নার (৫২) ও স্টিভেন স্মিথ (১) রান নিয়ে ব্যাট করছেন।

টন্টনের কাউন্টি গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে মাঠে নামছে পাকিস্তান। আগের তিনটি ম্যাচে সরফরাজ আহমেদ-বাবর আজমদের ফল একটি জয়, একটি হার। আর শ্রীলঙ্কার সাথে সর্বশেষ ম্যাচ পরিত্যক্ত হওয়ার কারণে পয়েন্ট ভাগাভাগি। বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় জয়ের খোঁজে অজিদের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান।

এদিকে ভারতের বিপক্ষে হারের স্মৃতি ভুলে আবারো জয়ের ধারায় ফিরতে মরিয়া স্মিথ-ওয়ার্নাররা।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল