১৭ জুন ২০১৯

সোমবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে সোমবার অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে শ্রীলঙ্কা। সাউদম্পটনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে। দুদলের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে এটি।

অস্ট্রেলিয়া নিজেদের প্রথম ম্যাচে বিশ্বকাপের হট ফেভারিট দল ইংল্যান্ডকে ১২ রানে পরাজিত করে মানসিকভাবে ফুরফুরে মেজাজে রয়েছে। অন্যদিকে শ্রীলঙ্কা নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৮৭ রানে হেরে পিছিয়ে রয়েছে। তবে এই ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে জিতে লঙ্কানরা চাইবে খেলেয়াড়দের আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে।

প্রথম ম্যাচে শ্রীলঙ্কা দলে ছিলেন না দলের অন্যতম বোলিং অগ্রজ লাসিথ মালিঙ্গা। অস্ট্রেলিয়া দলে ছিলেন না মিচেল স্টার্ক। দুজনকেই এই ম্যাচে মাঠে দেখা যেতে পারে।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল