২১ সেপ্টেম্বর ২০১৯

বাবরের শেষ নয় ম্যাচে ৩ সেঞ্চুরি, ৪ হাফসেঞ্চুরি

পাকিস্তানের টপ অর্ডার ব্যাটসম্যান বাবর আজম। - ছবি : সংগৃহীত

বিশ্বকাপ দোরগোড়ায়। প্রস্তুতি ম্যাচ খেলছে দলগুলো। একটি ম্যাচ খেলেছে পাকিস্তানও। সেই ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে যদিও পাকিস্তান হারে ৩ উইকেটে, তবে ব্যাটে ছন্দ ছিলো টপ অর্ডার ব্যাটসম্যান বাবর আজমের। প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানদের বিপক্ষে পেয়েছেন সেঞ্চুরি (১১২)। বিশ্বকাপের প্রস্তুতি অন্যদের তুলনায় বাবরের একটু বেশি ভালো হয়েছে বলাই যায়।

যেটা তার পারফরম্যান্সই বলে দেয়। বাবর সর্বশেষ নয় ম্যাচে পেয়েছেন ৩টি সেঞ্চুরি। অর্ধশতক পেয়েছেন ৪টি। আর দুটি ইনিংস ছিলো ১৫ ও ১৬ রানের। আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের ব্যাটিংয়ে খুঁটিস্তম্ভ হতে পারেন বাবর আজম।

ইংল্যান্ডের বিপক্ষেও সর্ব শেষ সিরিজে ইংলিশ বোলারদের মাথা ব্যথার কারণ ছিলো বাবর আজম। বিশ্বকাপেও তিনি দলগুলোর মাথা ব্যথা হবেন সে বিষয়টি প্রথম প্রস্তুতি ম্যাচে জানিয়ে রাখলেন। দল হারলেও বাবর হারেননি আফগানদের বিপক্ষে। তুলে নিয়েছেন সেঞ্চুরি। ১০২ বল খেলে করেন ১১২ রান। বিশ্বাকাপে ভালো ফর্ম করার আগাম বার্তা দিয়ে রাখলেন এই ব্যাটসম্যান।

বাবরের সর্বশেষ নয় ইনিংসের স্কোর যথাক্রমে- ৬৮*, ১০১, ৬৫, ১৬, ৫১, ১৫, ১১৫, ৮০ ও ১১২ রান। বিশ্বকাপে বিপক্ষ দলের বোলিং আক্রমণের বড় বাধা হয়ে উঠতে পারেন এই পাকিস্তানি ব্যাটসম্যান।


আরো সংবাদ

তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে চট্টগ্রামে অভিযানে ক্লাব বন্ধ : গ্রেফতার ২ ক্যাসিনো-মাদক-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ নৌকার প্রতীকে এমপি হতে চেয়েছিলেন জি কে শামীম বিএনপিই ঢাকাকে ক্যাসিনোর শহর বানিয়েছিল : কাদের ক্যাসিনোতে অভিযান চালিয়ে আলোচিত র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার মাসাকাদজাকে জয় উপহার দিলো বিদায়ী ম্যাচ

সকল