১৭ জুন ২০১৯

বাবরের শেষ নয় ম্যাচে ৩ সেঞ্চুরি, ৪ হাফসেঞ্চুরি

পাকিস্তানের টপ অর্ডার ব্যাটসম্যান বাবর আজম। - ছবি : সংগৃহীত

বিশ্বকাপ দোরগোড়ায়। প্রস্তুতি ম্যাচ খেলছে দলগুলো। একটি ম্যাচ খেলেছে পাকিস্তানও। সেই ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে যদিও পাকিস্তান হারে ৩ উইকেটে, তবে ব্যাটে ছন্দ ছিলো টপ অর্ডার ব্যাটসম্যান বাবর আজমের। প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানদের বিপক্ষে পেয়েছেন সেঞ্চুরি (১১২)। বিশ্বকাপের প্রস্তুতি অন্যদের তুলনায় বাবরের একটু বেশি ভালো হয়েছে বলাই যায়।

যেটা তার পারফরম্যান্সই বলে দেয়। বাবর সর্বশেষ নয় ম্যাচে পেয়েছেন ৩টি সেঞ্চুরি। অর্ধশতক পেয়েছেন ৪টি। আর দুটি ইনিংস ছিলো ১৫ ও ১৬ রানের। আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের ব্যাটিংয়ে খুঁটিস্তম্ভ হতে পারেন বাবর আজম।

ইংল্যান্ডের বিপক্ষেও সর্ব শেষ সিরিজে ইংলিশ বোলারদের মাথা ব্যথার কারণ ছিলো বাবর আজম। বিশ্বকাপেও তিনি দলগুলোর মাথা ব্যথা হবেন সে বিষয়টি প্রথম প্রস্তুতি ম্যাচে জানিয়ে রাখলেন। দল হারলেও বাবর হারেননি আফগানদের বিপক্ষে। তুলে নিয়েছেন সেঞ্চুরি। ১০২ বল খেলে করেন ১১২ রান। বিশ্বাকাপে ভালো ফর্ম করার আগাম বার্তা দিয়ে রাখলেন এই ব্যাটসম্যান।

বাবরের সর্বশেষ নয় ইনিংসের স্কোর যথাক্রমে- ৬৮*, ১০১, ৬৫, ১৬, ৫১, ১৫, ১১৫, ৮০ ও ১১২ রান। বিশ্বকাপে বিপক্ষ দলের বোলিং আক্রমণের বড় বাধা হয়ে উঠতে পারেন এই পাকিস্তানি ব্যাটসম্যান।


আরো সংবাদ

অবশেষে বিএনপি নেতা হাসান মামুনকে গ্রেফতার দেখানো হলো বিএসআরএফের নির্বাচন অনুষ্ঠিত : তপন সভাপতি শামীম সেক্রেটারি ময়দানের যুদ্ধে জিতে গেলো ভারত ফায়ার সার্ভিস স্টেশন ও পানির প্লান্ট বাস্তবায়নে ডেনমার্ক সহযোগিতা করছে : রাষ্ট্রদূত খালেদা জিয়ার মুক্তি দাবিতে ২২ জুন বিএনপি অফিসের সামনে বিক্ষোভ আইনজীবীদের প্রত্যেক জেলায় বিকেএসপির শাখা হবে : ক্রীড়া প্রতিমন্ত্রী পরিকল্পিত নগর উন্নয়ন নাগরিকদের সেবা প্রাপ্তি সহজ করে : স্থানীয় সরকার মন্ত্রী রাজধানীতে বস্তির সংখ্যা ৩৩৯৪টি ঋণ না পাওয়াটা এসএমই শিল্প উন্নয়নে প্রধান বাধা ’৭৫-এর মতো গণমাধ্যমের কণ্ঠরোধে মরিয়া সরকার : আমীর খসরু ব্রিটিশ বাংলাদেশীদের চামড়া শিল্পে বিনিয়োগের আহ্বান শিল্পমন্ত্রীর

সকল