২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিদায়ী আসরে প্রিয় গেইলের একটু ছোঁয়া নিতে ভক্তরা

ভক্তদের সাথে ক্রিকেট দানব ক্রিস গইল। - ছবি : সংগৃহীত

বিদায়ী লগ্নে চলে এসেছেন ভক্তদের প্রিয় ক্রিকেটার ক্রিস হেনরি গেইল। শেষ লগ্নে এসে প্রিয় ক্রিকেটারের একটু ছোঁয়া নিতে দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের প্রস্তুতি ম্যাচে ভক্তরা গেইলকে মাঠে নামার সময় হাত বাড়িয়ে দেয় একটু ছোঁয়া নেয়ার জন্য। প্রিয় ক্রিকেটারের সাথে সেলফি নিতে ভীড় জমায় ভক্তরা।

গেইল আগেই ঘোষণা দিয়ে রেখেছেন দ্বাদশ বিশ্বকাপের পর তাকে জাতীয় দলেও পোষাক গায়ে দেখা যাবে না। তাই ভক্তদের আবেদন এবং উন্মদনা অন্য সময়ের তুলনায় অনেক বেশি।

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয় দক্ষিণ আফ্রিকা। খেলাও শুরু হলেও। বৃষ্টি বাধ হয়ে দাঁড়ায় ম্যাচটিতে। যে কারণে আপাতত খেলা বন্ধ রয়েছে দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচের।

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের মধ্যে দুটি করে প্রস্তুতি ম্যাচ খেলছে দলগুলো। গত ২৪ মে থেকে শুরু হয় এই প্রস্তুতি ম্যাচ। আজ (রোববার) ব্রিস্টলে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। এই ম্যাচে দক্ষিণ আফ্রিকার নিয়মিত অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির পরির্বতে দলের নেতৃত্বে আছেন অভিজ্ঞ অলরাউন্ডার জেপি ডুমিনি।

প্রথমে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেন প্রোটিয়া দুই উদ্বোধনী ব্যাটসম্যান। কোন উইকেট না হারিয়ে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ৯ ওভার ৩ বলে ৬০ রান। হাশিম আমলা ৩৭ বলে ৩৩ ও কুইন্টন ডি কক অপরাজিত আছেন ২০ বলে ২১ রান করে।

বৃষ্টির কারণে দুইবার বন্ধ হয়েছে খেলা। প্রথমে ৮ ওভার ২ বলের সময় বৃষ্টি নামলে বন্ধ হয় ম্যাচ। কিছুক্ষণ পর আবার ম্যাচ শুরু হলেও আবার বৃষ্টি নামে। ৯ ওভার ৩ বল খেলার পর বৃষ্টির কারণে আরো একবার বন্ধ হয়ে গেছে ম্যাচ।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল